Airtel আর Vodafone য়ের মধ্যে এই প্রিপেড প্ল্যান গুলি চেঞ্জ করা হয়েছে, নতুন কি এল গেল জানেন!

Airtel আর Vodafone য়ের মধ্যে এই প্রিপেড প্ল্যান গুলি চেঞ্জ করা হয়েছে, নতুন কি এল গেল জানেন!
HIGHLIGHTS

এয়ারটেল আর ভোডাফোন তাদের 169 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে বড় পরিবর্তন করেছে আর এবার দুটি কোম্পানি তাদের এই প্ল্যানে ডেলি 1GB ডাটা অফার করছে

হাইলাইট

  • এয়ারটেল আর ভোডাফোন তাদের 169 টাকা দামের প্ল্যানে বড় পরিবর্তন করেছে
  • 1GB ডাটার বদলে এবার আপনারা মোট বৈধতায় 28GB ডাটা পাবেন
  • আর এই দুটি প্ল্যান জিওর 149 টাকার প্ল্যানকে প্রতিযোগিতা দিচ্ছে

 

দেশের দুটি বড় টেলিকম কোম্পানি মানে এয়ারটেল আর ভোডাফোন রিলায়েন্স জিওকে করা টক্কর দেওয়ায়র জন্য তাদের 169 টাকার প্রিপেড প্ল্যানে কিছু বড় পরিবর্তন করেছে। আর আপনাদের বলে রাখি যে আগে এই প্ল্যানে আপনারা মোট বৈধতায় মাত্র 1GB ডাটা পেতেন আর এবার মোট বৈধতায় 28GB ডাটা পাওয়া যাবে। আর এই বিষয়ে টেলিকম টকের একটি রিপোর্ট থেকে জানা গেছে।

এয়ারটেলের 169 টাকার প্রিপেড প্ল্যান

আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে মোট বৈধতায় মাত্র 1GB ডাটা পাওয়া যেত আর এবার এই প্ল্যানে বড় পরিবর্তন করে এয়ারটেল 169 টাকার প্ল্যানে 1GB ডেলি ডাটা মোট 28 দিন ধরে দিচ্ছে আর এর মানে যে আপনারা এই প্ল্যানে মোট 28GB ডাটা পয়াচ্ছেন। আর শুধু তাই নয় এর সঙ্গে আপনারা আনলিমিটেড কলিং য়ের সুবিধাও পাবেন। আর এই প্ল্যানে কোন FUP লিমিট নেই আর এছাড়া এটি 28 দিনের বৈধতাতে 100টি SMS প্রতিদিনের হিসাবে দিচ্ছে।

Vodafone য়ের 169 টাকার প্রিপেড প্ল্যান

এবার আমরা যদি ভোডাফনের 169 টাকার প্ল্যানটি দেখি তবে এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিংয়ের সঙ্গে প্রতিদিন 1GB ডাটা হিসাবে মোট 28 দিন ধরে পাবেন, আর এর সঙ্গে এই প্ল্যানে 100টি SMS ও পাওয়া যাবে আর যা 28 দিনের বৈধতা দেবে।

Reliance Jio র 149 টাকার প্রিপেড প্ল্যান

আমার যদি এয়ারটেল আর ভোডাফোন দুজনের 169 টাকার প্ল্যানের বিষয়ে বলি তবে তার তুলনায় রিলায়েন্স জিওর 149 টাকার প্ল্যানে আপনারা 1.4GB ডাটা প্রতিদিন হিসাবে পাবেন আর এর সঙ্গে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে 100টি SMS ও পাওয়া যাচ্ছে আর এটি 28 দিনের বৈধতা যুক্ত। আর সঙ্গে জিওর বেশ কিছু অ্যাপের সুবিধা আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo