Airtel vs Jio vs Vi: নতুন বছরে কে দিচ্ছে Best Prepaid Plan? জেনে নিন

Airtel vs Jio vs Vi: নতুন বছরে কে দিচ্ছে Best Prepaid Plan? জেনে নিন
HIGHLIGHTS

প্রত্যেকটি নামি-দামি কোম্পানিরই প্রিপেড প্ল্যানগুলির জন্য 20 শতাংশ খরচ বাড়িয়েছে

Airtel, Jio এবং Vi 666 টাকার নতুন প্ল্যান এনেছে

এই প্ল্যানের ভ্যালিডিটি Airtel ও Vi এর তরফে 77 দিন এবং Jio এর তরফে 84 দিন দেওয়া হয়েছে

বেসরকারি টেলিকম কোম্পানিগুলি গতবছরের শেষের দিকেই তাদের প্রিপেড ট্যারিফের রেট বাড়িয়ে দিয়েছিল। Jio,Vi, Airtel প্রত্যেকটি নামি-দামি কোম্পানিরই প্রিপেড প্ল্যানগুলির জন্য 20 শতাংশ খরচ বাড়িয়েছে। প্রতিটি সংস্থাই তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন আকর্ষণীয় নতুন-নতুন প্রিপেড প্ল্যান এনেছে। বিশেষত যারা বেশিদিনের রিচার্জ একবারে করতে পছন্দ করেন তাদের জন্যে এই টেলিকম কোম্পানিগুলি একাধিক প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানগুলির ভ্যালিডিটি 56 থেকে 84 দিনের মধ্যে হয়। আনলিমিটেড ডেটা, ভয়েস কল, SMS এর সুবিধা রয়েছে এই প্ল্যানগুলিতে।

Airtel, Jio এবং Vi 666 টাকার নতুন প্ল্যান এনেছে। এই প্ল্যানের ভ্যালিডিটি Airtel ও Vi এর তরফে 77 দিন এবং Jio এর তরফে 84 দিন দেওয়া হয়েছে।

Airtel, Jio এবং Vi 666 টাকার প্রিপেইড প্ল্যানের সুবিধা-

Airtel 666 টাকার প্ল্যান

666 টাকার প্রিপেইড প্ল্যান রিচার্জ করলে Airtel আপনাকে প্রতিদিন 1.5GB ডেটা এবং তার সাথে আনলিমিটেড কল এবং প্রতিদিন 100 টি করে SMS  দেবে। প্ল্যানটি 77 দিনের ভ্যালিডিটি দেয়। এছাড়াও কয়েকটি অতিরিক্ত সুবিধা Airtel, তার গ্রাহকদের দিচ্ছে। Prime Video Mobile Edition, Apollo 24 | 7, Shaw Academy-এর অনলাইন কোর্স, Fastag এ 100 টাকা ক্যাশব্যাক, Hello tunes এবং Wynk Music- ব্যবহার করতে পারবেন Airtel গ্রাহকেরা। 

Vi 666 টাকার প্ল্যান

Vi এর গ্রাহকরা 666-টাকার প্রিপেড প্ল্যানে Airtel এর মতো প্রায় একই সুবিধা পেয়ে থাকেন। প্রতিদিন 1.5 GB ডেটা, 100টি করে SMS এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেয় Vi-ও। এবং প্ল্যানটির ভ্যালিডিটিও Airtel এর মতোই 77দিনের। এর সঙ্গে সাপ্তাহিক ডেটা রোল ওভারের সুবিধা থাকে। অর্থাৎ একটি সপ্তাহের বেঁচে যাওয়া ডেটা সেই সপ্তাহের শেষে ব্যবহার করার সুবিধা দেওয়া হয়।

666 টাকার প্ল্যানটি ছাড়াও Vi-এর 901 টাকার একটি আকর্ষণীয় প্ল্যান রয়েছে। 70 দিনের ভ্যালিডিটি রয়েছে এই প্ল্যানটির। এক্ষেত্রে গ্রাহকরা প্রতিদিন 3 GB করে ডেটা ব্যবহার করার সুবিধা পাবেন। এর সঙ্গে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 টি করে SMS-এর সুবিধাও দেওয়া হয়। এছাড়াও রয়েছে অতিরিক্ত সুবিধা, রাতে আনলিমিটেড ডেটা এবং সপ্তাহ শেষে ডেটা রোলওভারের সুবিধা পাওয়া যায় এই প্ল্যানটিতে। যাদের ডেটার বেশি প্রয়োজন হয় তাদের জন্যে এই প্ল্যানটি সেরা।

Jio 666 টাকার প্ল্যান

Jio-র তরফেও গ্রাহকদের জন্য নিয়ে আসা হয়েছে 666টাকার রিচার্জ প্ল্যান। এক্ষেত্রে গ্রাহকরা প্রতিদিন 1.5GB ডেটা, আনলিমিটেড কলিং এবং 100টি করে SMS এর সুবিধা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিনের হবে। এছাড়াও, গ্রাহকরা Jio এর বিভিন্ন অ্যাপস্, যেমন–Jio Tv, Jio Music, Jio Movie ইত্যাদি ব্যবহার করতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo