200 টাকার মধ্যে এয়ারটেল, ভোডাফোন আর জিওর 1GB বা তার বেশি ডাটা লিমিটের কিছু প্ল্যান

Updated on 31-May-2019
HIGHLIGHTS

এই প্ল্যানে আজকে এয়ারটেল, ভোডাফোন আর জিওর প্ল্যান আছে

এই প্ল্যান গুলিতে প্রতিদিন 1GB বা তার বেশি ডাটা পাওয়া যাচ্ছে

এগুলি সব প্রিপেড প্ল্যান

ভারতের টেলিকম বাজারে প্রায় প্রতিদিনই একাধিক প্ল্যান হয় আসে আর না হলে একাধিক প্ল্যানে রদবদল হতে থাকে। আর এসবের মধ্যে অনেক সময়ে এমন হয় যে আমরা বুঝে উঠতে পারি না যে নিজদের দরকার অনুসারে আমরা আসলে ঠিক কোন প্ল্যান নেব। আর এই সবের মধ্যে আপনাদের এই সমস্যার সমাধানে আজকে আমরা এমন কিছু বলব যা থেকে আপনাদের এই সমস্যা হয়ত সমাধান হলেও হতে পারে।

আজকে আমরা এখানে ভারতের তিনটি বড় টেলিকম কোম্পানি এয়ারটেল, ভোডাফোন আর রিলায়েন্স জিওর এমন কিছু প্ল্যানের বিষয়ে বলব যেগুলি 200 টাকার মধ্যের প্ল্যান আর এর সঙ্গে এই প্ল্যান গুলিতে আপনারা 1GB ডাটাও পাবেন। আর আমাদের এই টেলিকমের তুলনা হয়ত আপবনাদের কম দামের কিছু ভাল প্ল্যান খোঁজার সময়ে সাহায্য করবে। আসুন তবে আর দেরি না করে এই প্ল্যান গুলির বিষয়ে ডিটেলে দেখে নেওয়া যাক।

এয়ারটেলের 200 টাকার মধ্যের কিছু প্ল্যান

প্রথমেই আমরা এয়ারটেলের কিছু প্ল্যান দেখব যেগুলি 200 টাকার মধ্যে পাওয়া যায়।

এয়ারটেলের 169 টাকার প্ল্যান

এয়ারটেলের এই 169 টাকার প্ল্যানটিতে এয়ারটেল 1GB 4G/3G ডাটা প্রতিদিনের হিসাবে দিচ্ছে আর এর সঙ্গে এই প্ল্যানে সারা ভারতে 100 টি SMS য়ের সুবিধাও আছে। আর এর সঙ্গে এই 169 টাকার প্ল্যানে এয়ারটেল টিভির সাবস্ক্রিপশানও আছে যা 350 টি লাইভ টিভি চ্যানেল দেখার সুযোগ দিচ্ছে। আর এই প্ল্যানে Wynk মিউজিকের সাবস্ক্রিপশান অফারও আছে। আর এর সঙ্গে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ।

এয়ারটেলের 199 টাকার প্ল্যান

এবার আমরা এয়ারটেলের 199 টাকার এই প্রিপেড প্ল্যানটির বিষয়ে দেখব। এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে 100টি SMS য়ের সুযোগ আছে। আর এর সঙ্গে এটি আপনারা 28 দিনের বৈধতার সঙ্গে পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানে এয়ারটেল টিভি প্রিমিয়াম সাবস্ক্রিপশান আছে আর যার এর সঙ্গে Zee5, HOOQZee5, HOOQ র মতন 350 টি লাইভ চ্যানেল অফার করে।

আর এই প্ল্যানে এর সঙ্গে 4G হ্যান্ডসেট ক্যাশব্যাক অফারও আছে। এর সঙ্গে এতে নর্টন মোবাইল সিকিউইরটি সাবস্ক্রিপশান এক বছরের জন্য দিচ্ছে।

ভোডাফোনের 200 টাকার মধ্যের প্ল্যান

এবার আমরা ভোডাফোনের 200 টাকার মধ্যের প্ল্যান গুলি দেখব ।

ভোডাফোনের 169 টাকার প্রিপেড প্ল্যান

ভোডাফোনের 169 টাকার প্রিপেড প্ল্যানে 1GB 4G/3G ডেলি ডাটা 28 দিনের জন্য পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এই প্ল্যানে আনলিমিটেড লোকাল, STD আর রোমিং ভয়েস কলের সঙ্গে প্রতিদিন 100টি SMS ও আছে। আর এর সঙ্গে ভোডাফোন প্লে অ্যাপের সুবিধাও আছে।

ভোডাফোনের 199 টাকার প্রিপেড প্ল্যান

199 টাকার এই প্রিপেড প্ল্যানে কোম্পানি 1.5GB ডেলি ডাটা 28 দিনের জন্য পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এই প্ল্যানে আনলিমিটেড লোকাল, STD আর রোমিং ভয়েস কলের সঙ্গে প্রতিদিন 100টি SMS ও আছে। আর এর সঙ্গে ভোডাফোন প্লে অ্যাপের সুবিধাও আছে।

রিলায়েন্স জিওর 200 টাকার মধ্যের প্ল্যান

এবার আমরা জিওর কিছু প্ল্যান দেখব যা এই স্ল্যাবে আসে তা হল 200 টাকার মধ্যের প্ল্যান।

জিওর 149টাকার প্ল্যান

149 টাকার রিচার্জ প্ল্যানটি কোম্পানির অন্যতম অ্যাফর্ডেবেল প্ল্যান। আর এই প্ল্যানে মোট 42GB ডাটা প্রতিদিন 1.5Gb ডাটা হিসাবে 28 দিনে পাওয়া যায়। আর এর সঙ্গে এতে অন্য বেনিফিটে ভয়েসকল , SMS ইত্যাদির সুবিধা আছে। আর এর সঙ্গে কোম্পনাইর জিও অ্যাপ গুলির সাবস্ক্রিপশানও পাওয়া যাচ্ছে। এই অ্যাপ গুলির মধ্যে আছে জিও সিনেমা, জিও এক্সপ্রেস নিউজ, জিও ক্লাউডের মতন একাধিক পরিষেবা।

জিওর 198 টাকার প্রিপেড প্ল্যান

জিওর 198 টাকার প্ল্যানের বৈধতাও 28 দিনের আর এর সঙ্গে এতে অনেক ডাটাও দেওয়া হচ্ছে। এই প্ল্যানে 2GB ডাটা প্রতিদিনের বৈধতা পাওয়া যাচ্ছে এখানে মোট 56GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে আনলিমিটেড ভয়েস কল, 100 টা SMS প্রতিদিনের জন্য আর সঙ্গে জিওর অ্যাপ গুলির ফ্রি সাবস্ক্রিপশান পাওয়া যাচ্ছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :