Airtel vs Jio: 200 টাকার কমে 28 দিনের ভ্যালিডিটি এবং আনলিমিটেড কল, এয়ারটেল প্ল্যানে কুপোকাত জিও

Airtel vs Jio: 200 টাকার কমে 28 দিনের ভ্যালিডিটি এবং আনলিমিটেড কল, এয়ারটেল প্ল্যানে কুপোকাত জিও
HIGHLIGHTS

Jio এবং Airtel দুটি কোম্পানির কাছে 199 টাকার প্রিপেইড প্ল্যান রয়েছে

দুটি রিচার্জে পার্থক্য শুধু ভ্যালিডিটি এবং ডেটা

রিলায়েন্স জিওর 199 টাকার প্রিপেইড প্ল্যানে 18 দিনের ভ্যালিডিটি অফার করে

Airtel vs Jio Cheapest Plan: টেলিকম সেক্টারে জিও এবং এয়ারটেল রিচার্জ প্ল্যান নিয়ে রেশারেশি চলতে থাকে। সম্প্রতি এয়ারটেল এবং জিও তার ট্যারিফ রিচার্জের দাম বাড়িয়ে দিয়েছে। তবে জিও কে টেক্কা দিতে এয়ারটেল তার গ্রাহকদের এমন কিছু প্ল্যান অফার করছে যা জিও এর তুলনায় বেশি সুবিধা অফার করে।

বলে দি যে জিও এবং এয়ারটেল দুটি কোম্পানির কাছে 199 টাকার প্রিপেইড প্ল্যান রয়েছে। তবে দুটি রিচার্জে পার্থক্য শুধু ভ্যালিডিটি এবং ডেটা। আসুন জেনে নেওয়া যাক দুটি কোম্পানি একই দামের রিচার্জ কী আলাদা সুবিধা দিচ্ছে।

আরও পড়ুন: পুরো 1 মাস চলবে BSNL এর এই রিচার্জ প্ল্যান, Jio-Airtel এর থেকে অনেক সস্তা

Airtel 199 টাকার রিচার্জ প্ল্যান

Airtel rs 199 prepaid plan

এয়ারটেল এর 199 টাকার প্ল্যানে মোট 2 জিবি ডেটা দেওয়া হয়। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং অফার করা হয়। এই প্ল্যানের বিশেষত্ব হল যে এতে 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এছাড়া এতে হেলো টিউন্স এবং উইংক মিউজিক এর ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে।

Jio 199 টাকার রিচার্জ প্ল্যান

Airtel vs Jio rs 199 prepaid plan

রিলায়েন্স জিওর 199 টাকার প্রিপেইড প্ল্যানে 18 দিনের ভ্যালিডিটি অফার করে। এই প্ল্যানে প্রতিদিন 1.5 জিবি ডেটা পাওয়া যাবে। এই হিসেবে পুরো ভ্যালিডিটিতে মোট 27 জিবি ডেটা দেওয়া হবে। এর সাথে প্রতিদিন 100 SMS এর সুবিধা থাকবে। গ্রাহকরা এই প্ল্যানের সাথে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যাবে। এছাড়া জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউড এর ফ্রি সার্ভিস দেওয়া হবে।

Airtel vs Jio 199 টাকার প্ল্যানে কোনটি সেরা?

আপনি যদি কম ডেটা ব্যবহার করেন এবং বেশি ভ্যালিডিটি সহ রিচার্জ খুঁজছেন তবে এয়ারটেল এর প্ল্যানটি ভাল বিকল্প হতে পারে। কারণ এতে আপনি পুরো 28 দিন পর্যন্ত আনলিমিটেড কলিং সুবিধা পাবেন।

অন্যদিকে একই দামে জিও মাত্র 18 দিনের ভ্যালিডিটি অফার করছে। পাশাপাশি আপনি যদি বেশি ডেটা প্ল্যান চান তবে জিও 199 সেরা হবে। কারণ এতে প্রতিদিন 1.5 জিবি ডেটা অফার করা হয়।

আরও পড়ুন: Airtel রিচার্জ প্ল্যানে বিনামূল্যে Netflix সাবস্ক্রিপশন, প্রতিদিন 3 জিবি আনলিমিটেড 5G ডেটা সহ একগুচ্ছ সুবিধা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo