জিও vs এয়ারটেলঃ কাদের 90 দিনের বৈধতার প্ল্যানটি বেশি ভাল?

Updated on 09-Mar-2018
HIGHLIGHTS

এয়ারটেলের এই প্ল্যানটির দাম 509 টাকা আর জিওর এই প্ল্যানটির দাম 498 টাকা

যবে থেকে ভারতীয় টেলিকম বাজারে জিও এসেছে তবে থেকেই বাকি টেলিকম কোম্পানি গুলি সমস্যায় পরে গেছে। কোন কোন টেলিকম কোম্পানির ব্যাবসাও শেষ হয়ে গেছে আর কেউ কেউ জিওকে করা প্রতিযোগিতা দেওয়ার জন্য প্রায়ই বিভিন্ন অফার নিয়ে আসছে। আর জিওকে টেক্কা দিতে যে কোম্পানি গুলি সবসময় তৈরি থাকছে তাদের মধ্যে এয়ারটেল অন্যতম। আজকে ফ্লিপকার্ট স্মার্টফোন, পাওয়ারব্যাঙ্ক, হেডফোন, মনিটার সহ বেশ কিছু জিনিসের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

জিও বাজারে অনেক ধরনের প্ল্যান নিয়ে এসেছে, আর তা বেশি কথা বলার প্ল্যান হোক বা বেশি ডাটার। আর এবার এয়ারটেলেও এই ধরনের প্ল্যান নিয়ে আসছে। আর এই দুটি কোম্পানির প্ল্যান গুলির দামও প্রায় একই রকমের হয়ে থাকে। দুটি কোম্পানিরই তিন মাসের বৈধতা যুক্ত প্ল্যান আছে। এয়ারটেলের এই প্ল্যানটির দাম 509 টাকা আর জিওর এই প্ল্যানটির দাম 498 টাকা। এখানে আমরা এই দুটি প্ল্যানের তুলনামূলক আলোচনা করছি আর দেখব যে কোন প্ল্যানটি বেশি ভাল।

এয়ারটেলের তিন মাসের বৈধতা যুক্ত প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানটিতে 90 দিনের বৈধতা পাওয়া যায়। আর এই প্ল্যানটির দাম 509 টাকা। আর এই প্ল্যানটিতে প্রতিদিন 1.4GB 3G/4G ডাটা পাওয়া যায়। আর এই প্ল্যানটিতে এর সঙ্গে আনলিমিটেড কলিং এর সুবিধাও পাওয়া যায়। আর এতে প্রতিদিন 100টি SMS পাওয়া যায়। আর এই প্ল্যানটিতে রোমিং য়ের সময় আউটগোয়িং আর ইনকামিং কল ফ্রি।

জিওর তিন মাসের বৈধতা যুক্ত প্ল্যান

জিওর এই প্ল্যান ইউজার্সরা 91 দিনের বৈধতা পাচ্ছে। আর তা এয়ারটেলের প্ল্যানটির থেকে এক দিন বেশি বৈধতা দেয়। এই প্ল্যানটির দাম 498 টাকা। আর এই প্ল্যানটিতে ইউজার্সরা প্রতিদিন 2GB ডাটা পায়। আর এতে মোট 182GB ডাটা পাওয়া যায়।আর এর সঙ্গে এতে আনলিমিটেড কলিং য়ের সুবিধা পাওয়া যায়। এই প্ল্যানটিতে প্রতিদিন 100টা SMS পাওয়া যায়। আর এতে জিও অ্যাপের অ্যাক্সেস ফ্রিতে পাওয়া যায়।

Connect On :