Airtel vs Jio: 28 দিনের জন্য কে দিচ্ছে সেরা প্ল্যান, একগুচ্ছ ডেটা সহ মিলবে 15 OTT সাবস্ক্রিপশন

Airtel vs Jio: 28 দিনের জন্য কে দিচ্ছে সেরা প্ল্যান, একগুচ্ছ ডেটা সহ মিলবে 15 OTT সাবস্ক্রিপশন
HIGHLIGHTS

এই খবরে এয়ারটেল (Airtel) এবং জিওর (Jio) একটি রিচার্জ প্ল্যান সম্পর্কে বলবো

এখানে 28 দিনের ভ্যালিডিটির সাথে একগুচ্ছ ডেটা এবং OTT সাবস্ক্রিপশন পাওয়া যাবে

এয়ারটেল এর রিচার্জ প্ল্যানের কথা বললে, এতে 28 দিনের OTT অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন অফার করা হয়ে

Airtel vs Jio: বর্তমান সময় স্মার্টফোন ইউজাররা শুধুমাত্র ভয়েস কলিং এবং ইন্টারনেট ডেটাই নয়, তাদের রিচার্জ প্ল্যানে OTT অ্যাপের সুবিধাও খোঁজেন। গ্রাহকদের চাহিদা দেখেই টেলিকম কোম্পানিরা তাদের প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যানে ইন্টারনেট ডেটা সহ OTT সাবস্ক্রিপশন অফার করছে।

আপনিও যদি এমনই একটি রিচার্জ প্ল্যান খুঁজছেন, তাহলে এই খবরে এয়ারটেল (Airtel) এবং জিওর (Jio) একটি রিচার্জ প্ল্যান সম্পর্কে জেনে নিন। এখানে 28 দিনের ভ্যালিডিটির সাথে একগুচ্ছ ডেটা এবং OTT সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

আরও পড়ুন: Vivo phone Price Cut: একধাক্কায় 3000 টাকা সস্তা হল দুটি বাজেট ফোন, জানুন নতুন দাম কত

Airtel 28 দিনের প্রিপেইড প্ল্যান

Airtel vs Jio 28 days validity Prepaid Plan
Airtel 28 days validity Prepaid Plan

এয়ারটেল এর রিচার্জ প্ল্যানের কথা বললে, এতে 28 দিনের OTT অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন অফার করা হয়ে। এই প্ল্যানটি কিনতে গ্রাহকদের 499 টাকা খরচ করতে হবে। এয়ারটেল এর 499 টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলিং, রোমিং এর সুবিধা পাবেন।

এছাড়া এতে প্রতিদিন 3GB ইন্টারনেট ডেটা সহ একগুচ্ছ সুবিধা অফার করা হচ্ছে। পাশাপাশি, এতে Airtel Extreme Play (Sony LIV, Lionsgate Play, Fancode, Eros Now, Hoichoi, ManoramaMAX) এর আওতায় 15 টিরও বেশি OTT অ্যাপের সাবস্ক্রিপশন, Disney+ Hotstar-এর 3 মাসের জন্য মোবাইল সাবস্ক্রিপশন, Apollo 24 সার্কেল, উইঙ্ক মিউজিক এবং ফ্রি হ্যালোটিউনস 3 মাসের জন্য পাওয়া যাবে।

Jio-এর 28 দিনের প্রিপেইড প্ল্যান

Jio 28 days validity plan
Jio 28 days validity plan

এয়ারটেল এর তুলনায় জিওর কাছেও 28 দিনের একটি রিচার্জ প্ল্যান রয়েছে। এই প্ল্যানের দাম 398 টাকা। এতে প্রতিদিন 2GB ডেটা দেওয়া হয়ে। পাশাপাশি, আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100 SMS সুবিধা পাওয়া যাবে।

এছাড়া, জিওর এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড 5G ডেটাও পাওয়া যাবে। এছাড়া এতে গ্রাহকরা Sony LIV, ZEE5, Jio Cinema Premium, Lionsgate Play, Discovery Plus সহ মোট 12টি OTT অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।

আরও পড়ুন: RBI-এর পদক্ষেপের পরে Paytm Wallet বা Paytm ব্যাঙ্কে আপনার টাকার কী হবে, জানেন কী?

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo