360 টাকার কম দামে 365 দিনের প্ল্যান, প্রতিদিন 2GB ডেটা সহ Amazon-Hotstar বিনামূল্যে

360 টাকার কম দামে 365 দিনের প্ল্যান, প্রতিদিন 2GB ডেটা সহ Amazon-Hotstar বিনামূল্যে
HIGHLIGHTS

Airtel তার 2,999 টাকার প্রিপেইড প্ল্যান আপডেট করেছে

Airtel-এর এই প্ল্যানে 365 দিনের ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে

এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা এখন বিনামূল্যে Disney+ Hotstar-এর মোবাইল এডিশন সুবিধা পাবেন

Airtel গত সপ্তাহে জানিয়েছিল যে 2022 সালেও তাদের প্রিপেইড প্ল্যানের দাম বাড়ানো হবে। Airtel বলেছে যে এবারও তারা প্ল্যান দামি করা শুরু করবে। বলে দি যে ডিসেম্বরেও, এয়ারটেলের প্ল্যান সবার প্রথম দামি করা হয়। এখন এয়ারটেল তার একটি প্রিপেইড প্ল্যান আপডেট করেছে, যার পরে গ্রাহকরা অনেকগুলি ওভার টপ (OTT) সুবিধা পেতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যান সম্পর্কে…

Airtel-এর 2,999 টাকার প্ল্যান হল আপডেট

Airtel তার 2,999 টাকার প্রিপেইড প্ল্যান আপডেট করেছে। Airtel-এর এই প্ল্যানে 365 দিনের ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে। এছাড়াও, আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS ছাড়াও সমস্ত নেটওয়ার্কে এই প্ল্যানে 2 জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা এখন বিনামূল্যে Disney+ Hotstar-এর মোবাইল এডিশন সুবিধা পাবেন।

এছাড়াও, গ্রাহকরা Airtel Thanks অ্যাপের সাথে এক মাসের জন্য Amazon Prime Video Mobile Edition, Wynk Music, Shaw Academy এবং FASTag-এর সাথে 100 টাকা ক্যাশব্যাক পাবেন। বলে দি যে এই প্ল্যানে আগে ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন দেওয়া হত না।

এই প্ল্যানটি কোম্পানির ওয়েবসাইট ছাড়াও অ্যাপেও দেখা যেতে পারে। এছাড়া, 2,999 টাকার প্ল্যানটি 3,359 টাকার প্ল্যানের মতো হয়ে গেছে। 3,359 টাকার প্ল্যানে শুধুমাত্র 2,999 টাকার সুবিধা পাওয়া যাচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo