Airtel Unlimited Data: এয়ারটেল দিচ্ছে মাত্র 11 টাকায় আনলিমিটেড ডেটা, তিনটি সস্তা প্ল্যানে Jio কে মাত!

Airtel Unlimited Data: এয়ারটেল দিচ্ছে মাত্র 11 টাকায় আনলিমিটেড ডেটা, তিনটি সস্তা প্ল্যানে Jio কে মাত!

টেলিকম সেক্টারে দ্বিতীয় বড় সংস্থা Bharti Airtel হল। কোম্পানি তার গ্রাহকদের জন্য একাধিক Unlimited Data ভাউচার নিয়ে হাজির হয়েছে। কোম্পানি এই ভাউচারগুলি তার গ্রাহকদের কথা মাথায় রেখে লঞ্চ করেছে, যাদের কম সময়ের জন্য বেশি ডেটা প্রয়োজন হয়। বলে দি যে এই ডেটা ভাউচারগুলি আপনার বর্তমান এক্টিভ রিচার্জ প্ল্যানের সাথে কাজ করবে।

বলে দি যে সম্প্রতি জিও এর পর এয়ারটেল তার রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। এই ডেটা ভাউচারগুলিও ট্যারিফ হাইকের পর আনা হয়েছে। সম্প্রতি কোম্পানি 11 টাকার ডেটা ভাউচার যোগ করেছে। আসুন জেনে নেওয়া যাক নতুন এয়ারটেল এর তিনটি ডেটা প্ল্যান সম্পর্কে।

আরও পড়ুন: HMD Crest: 25 জুলাই ভারতে আসছে এইচএমডি এর প্রথম ফোন, জানুন কী থাকবে ফিচার

Airtel আনলিমিটেড ডেটা ভাউচার

  • 11 টাকার ডেটা ভাউচার
  • 49 টাকার ডেটা ভাউচার
  • 99 টাকার ডেটা ভাউচার
Airtel Unlimited Data plan

11 টাকার এয়ারটেল ডেটা প্ল্যান

এয়ারটেল এর 11 টাকার প্ল্যানটি সবচেয়ে সস্তা ডেটা ভাউচার কোম্পানির। এটি মাত্র 1 ঘন্টার ভ্যালিডিটি পাওয়া যাবে। এই প্ল্যানে মাত্র 1 ঘন্টার ডেটা সুবিধা দেয়। 11 টাকায় কোম্পানি 10 জিবি ডেটা অফার করছে। তবে বলে দি যে দাম বাড়ার আগে এই প্ল্যানটি মাত্র 9 টাকায় পাওয়া যেত।

49 টাকার এয়ারটেল ডেটা প্ল্যান

এই তালিকায় দ্বিতীয় প্ল্যান হল 49 টাকার। এই প্ল্যানে আনলিমিটেড ডেটা অফার করা হয়ে। এটি 1 দিনের ভ্যালিডিটি সহ আসে। এই প্ল্যানের সাথে FUP ডেট 20 জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের দাম এবং সুবিধা আগের মতোই রয়েছে।

AirtelPlan

99 টাকার এয়ারটেল ডেটা প্ল্যান

তৃতীয় প্ল্যান এই তালিকায় 99 টাকার আসে। এই রিচার্জের দাম আগে 79 টাকা ছিল। কোম্পানি এই প্ল্যানে 2 দিনের ভ্যালিডিটি অফার করে। প্রতিদিন জন্য এতে 20 জিবি আনলিমিটেড ডেটা দেওয়া হচ্ছে। যার মানে দুই দিনে এতে মোট 40 জিবি ডেটা পাওয়া যাবে।

আরও পড়ুন: How to: স্মার্টফোন হারিয়েছে? এই ভাবে ব্লক করে দিন UPI ID, কেউ করতে পারবে না স্ক্যাম

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo