56 দিন পর্যন্ত চুটিয়ে ব্যবহার করুন Airtel Plan-এ আনলিমিটেড 5G ডেটা, ফ্রি কলিং এবং একগুচ্ছ সুবিধা

56 দিন পর্যন্ত চুটিয়ে ব্যবহার করুন Airtel Plan-এ আনলিমিটেড 5G ডেটা, ফ্রি কলিং এবং একগুচ্ছ সুবিধা
HIGHLIGHTS

5G আনলিমিটেড ডেটা অফারটি সেই সমস্ত লোকেদের জন্য যারা 239 টাকা বা তার বেশি প্ল্যানে রিচার্জ করছেন

Airtel এর 479 টাকার প্ল্যানটি 56 দিনের ভ্যালিডিটির সাথে আসে

এখানে দেওয়া 56 দিনের ভ্যালিডিটি সহ তিনটি প্রিপেইড প্ল্যানই 5G আনলিমিটেড ডেটা অফার করে

Bharti Airtel এর কাছে এমন তিনটি প্রিপেইড প্ল্যান রয়েছে যা 56 দিনের ভ্যালিডিটি সহ আসে। টেলিকম কোম্পানি বিভিন্ন ভ্যালিডিটির সাথে প্রচুর প্রিপেইড অপশন অফার করে। বলে দি যে এখানে দেওয়া 56 দিনের ভ্যালিডিটি সহ তিনটি প্রিপেইড প্ল্যানই 5G আনলিমিটেড ডেটা অফার করে। 5G আনলিমিটেড ডেটা অফারটি সেই সমস্ত ইউজারদের জন্য যারা 239 টাকা বা তার বেশি প্ল্যানে রিচার্জ করছেন।

5G আনলিমিটেড ডেটা অফারটি সেই সমস্ত লোকেদের জন্য যারা 239 টাকা বা তার বেশি প্ল্যানে রিচার্জ করছেন। যে তিনটি প্ল্যানে আপনি 56 দিনের ভ্যালিডিটির জন্য রিচার্জ করতে পারবেন তা হল 479 টাকা, 549 টাকা এবং 699 টাকার প্ল্যান। এক নজরে দেখে নেওয়া যাক কী কী সুবিধা পাওয়া যাবে।

Airtel Rs 479 Plan

Airtel এর 479 টাকার প্ল্যানটি 56 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এছাড়াও এই প্ল্যানে প্রতিদিন 1.5GB ডেটা পাওয়া যায়। এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS দেওয়া হয়। এছাড়াও, Airtel Thanks এর সুবিধাও পাবেন। এই প্ল্যানে FASTag-এর সাথে 100 টাকা ক্যাশব্যাক এবং Wynk Music-এ বিনামূল্যে অ্যাক্সেস পাওয়া যাচ্ছে।

Airtel Plan

Airtel Rs 549 Plan

549 টাকার প্ল্যানের কথা বললে, এতে প্রতিদিন 2GB ডেটা সহ আনলিমিটেড কলিং এবং 100 SMS প্রতি দিন অফার করা হয়। এই প্ল্যানের ভ্যালিডিটিও 56 দিন। এতে Xstream অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যায়। এছাড়াও, Apollo 24|7 Circle এবং Wynk Music এর অ্যাক্সেসও দেওয়া হচ্ছে।

Airtel Rs 699 Plan

Airtel-এর 699 টাকার প্ল্যানে প্রতিদিন 3 জিবি ডেটা দেওয়া হয়। এর সাথে, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 টি SMS পাওয়া যায়। এই প্ল্যানে Amazon Prime এর মেম্বরশিপ, Xstream অ্যাপের অ্যাক্সেসের মতো সুবিধা পাওয়া যায়।

বলে দি যে এই সমস্ত প্ল্যানগুলির সাথে আনলিমিটেড 5G অফার করা হয়, অর্থাৎ এই প্ল্যানগুলি রিচার্জ করার পরে, আপনি Airtel Thanks অ্যাপে গিয়ে আনলিমিটেড 5G দাবি করতে পারেন এবং তারপরে আপনি আনলিমিটেড 5G ব্যবহার করতে পারেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo