New Airtel Data Pack: এয়ারটেল লঞ্চ করল আনলিমিটেড 5G সহ তিনটি ডেটা বুস্টার প্ল্যান, দাম 51 টাকা থেকে শুরু

New Airtel Data Pack: এয়ারটেল লঞ্চ করল আনলিমিটেড 5G সহ তিনটি ডেটা বুস্টার প্ল্যান, দাম 51 টাকা থেকে শুরু
HIGHLIGHTS

Jio এর পর Airtel সম্প্রতি তার প্রিপেইড এবং পোস্টপেইড মোবাইল রিচার্জের দাম বাড়িয়ে দিয়েছে

এয়ারটেল 51 টাকা, 101 টাকা এবং 151 টাকার নতুন বুস্টার প্ল্যান নিয়ে হাজির হয়েছে

এই প্ল্যানে গ্রাহকদের আনলিমিটেড 5G ডেটা সুবিধা দেওয়া হবে

New Airtel Data Packs: Jio এর পর এয়ারটেল সম্প্রতি তার প্রিপেইড এবং পোস্টপেইড মোবাইল রিচার্জের দাম বাড়িয়ে দিয়েছে। এখন কোম্পানি নতুন বুস্টার প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এই প্ল্যানগুলির দাম 51 টাকা, 101 টাকা এবং 151 টাকা। এই প্ল্যানে গ্রাহকদের আনলিমিটেড 5G ডেটা সুবিধা দেওয়া হবে।

বলে দি যে এই ডেটা প্ল্যানগুলি আপনার এক্টিভ রিচার্জ প্ল্যানের সাথে ব্যবহার করা যাবে। এই প্ল্যানে আনলিমিটেড 5জি ডেটা সহ অতিরিক্ত ডেটা অফার করা হয়ে।

আরও পড়ুন: Deal Alert: 12,000 টাকার ছাড় OnePlus 12 5G ফোনে, Amazon সেল থাকবে চমকে দেওয়া অফার

নতুন Airtel Unlimited 5G Data বুস্টার প্ল্যানে কী রয়েছে

51 টাকার এয়ারটেল ডেটা বুস্টার প্ল্যান

Airtel Data Plan

আপনি যদি 51 টাকার ডেটা বুস্টার রিচার্জ করেন, তবে তার ভ্যালিডিটি আপনার বর্তমান রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটির সমান হবে। এর সাথে আনলিমিটেড 5G ডেটা সুবিধা পাওয়া যাবে। এছাড়া থাকছে 3 জিবি অতিরিক্ত ডেটা।

101 টাকার এয়ারটেল ডেটা বুস্টার প্ল্যান

এবার 101 ডেটা বুস্টার প্ল্যানের কথা। এই প্ল্যানটি রিচার্জ করালে তার ভ্যালিডিটি বর্তমান প্ল্যানের ভ্যালিডিটির সমান হবে। এর সাথে আনলিমিটেড 5G ডেটা সুবিধা এবং এতে 6 জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যাবে।

151 টাকার এয়ারটেল ডেটা বুস্টার প্ল্যান

কোম্পানির তৃতীয় ডেটা বুস্টার প্ল্যানের দাম হল 151 টাকা। অন্যান্য রিচার্জ প্ল্যানের মতোই এই ডেটা বুস্টারের ভ্যালিডিটি আপনার বর্তমান এক্টিভ রিচার্জের মতোই হবে। সাথে আনলিমিটেড 5G ডেটা দেওয়া হয়ে। এবং 9 জিবি অতিরিক্ত ডেটা দেওয়া হচ্ছে এতে।

বলে দি যে এই ডেটা প্ল্যানগুলি ইউজাররা যেকোনো সময় রিচার্জ করাতে পারবেন। যার মানে আপনার এক্টিভ প্রিপেইড রিচার্জের সাথে আপনি ডেটা বুস্টার ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন: Jio Recharge Plans: রিলায়েন্স জিওর সস্তা রিচার্জ প্ল্যান, আনলিমিটেড কলিং সহ মিলবে এই সুবিধা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo