এই এয়ারটেলের প্ল্যানটিতে প্রতিদিন 2.5GB ডাটা পাওয়া যায়

এই এয়ারটেলের প্ল্যানটিতে প্রতিদিন 2.5GB ডাটা পাওয়া যায়
HIGHLIGHTS

এয়ারটেলের এই প্ল্যানটি তাদের জন্য বানিয়েছে যারা প্রতিদিন অনেক ডাটা ব্যবহার করে

এয়ারটেল ভারতীয় টেলিকম বাজারের অন্য টেলিকম কোম্পানি গুলিকে প্রতিযোগিতায় ফেলার জন্য সব সময় চেষ্টা করে। আর এর জন্য এবার এয়ারটেল বাজারে অনেক নতুন নতুন প্ল্যান নিয়ে আসছে। আর কোম্পানি চায়না যে তাদের কোন ইউজার্স তাদের ছেড়ে অন্য অপারেটারদের সঙ্গে যুক্ত হোক আর তাই কোম্পানি প্রায়ই কোন না কোন অফার নিয়ে আসে নিজেদের ইউজার্সদের জন্য। আজকে ফ্লিপকার্ট স্মার্টফোন, পাওয়ারব্যাঙ্ক, হেডফোন, মনিটার সহ বেশ কিছু জিনিসের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

কোম্পানি শুধু সস্তার প্ল্যান আনে তাই নয় তারা যে সমস্ত ইউজার্সরা বেশি ডাটা ব্যবহার করে তাদের কথা মাথায় রেখেও কিছু প্ল্যান নিয়ে আসে। আজকে আমরা এখানে আপনাদের এয়ারটেলের এরকম একটি প্ল্যানের কথা বলব। এটি সেই সব ইউজার্সদের জন্য বানানো হয়েছে যারা প্রতিদিন অনেক বেশি ডাটা ব্যবহার করে থাকেন।

আসলে এয়ারটেল 349 টাকার প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানে এয়ারটেল প্রতিদিন 2.5GB 3G/4G ডাটা দিচ্ছে। আর এই প্ল্যান তাদের কথা মাথায় রেখেই বানানো হয়েছে যারা প্রতিদিন অনেক বেশি ডাটা ব্যবহার করেন। আর এর সঙ্গে এই প্ল্যানটিতে প্রতিদিন 100টি SMSও পাওয়া যাবে। আর এর সঙ্গে এই প্ল্যানটিতে আনলিমিটেড লোকাল আর এসটিডি কলিং য়ের সুবিধাও পাওয়া যাচ্ছে।

আপনি যদি প্রতিদিন বেশি ভিডিও দেখেনে তবে এয়ারটেলের এই প্ল্যানটি আপনার জন্য তৈরি হয়েছে। এই প্ল্যানটি শুধু 28 দিনের বৈধতা যুক্ত।

Digit.in
Logo
Digit.in
Logo