Airtel-এর স্মার্ট রিচার্জ প্ল্যান, 28 দিনের জন্য কল এবং ডেটা সুবিধা, দাম 100 টাকার কম

Updated on 13-Jul-2022
HIGHLIGHTS

সবচেয়ে সস্তা (Airtel Chepeast Recharge Plan) দিচ্ছে মাত্র 99 টাকায়

এই প্ল্যানে ইউজারদের 99 টাকার টকটাইম এবং 200MB ডেটা দেওয়া হচ্ছে

এই প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে

Airtel, Jio, Vi গ্রাহকদের অনেক ধরনের প্ল্যান অফার করে। এই টেলিকম অপারেটরগুলি সস্তা প্ল্যানও অফার করে৷ Airtel-এর কাছেও একটি রিচার্জ প্ল্যান রয়েছে, যা একটি Smart Recharge Plan। এই প্ল্যানের দাম 100 টাকার কম এবং এর বৈধতা 28 দিন। কোম্পানি তার সাইটে এই রিচার্জ প্যাকে স্মার্ট রিচার্জ বিভাগে লিস্ট করা হয়েছে। এই বিভাগে এটিই একমাত্র প্ল্যান (Airtel Plan)।

বলে দি যে গত বছর দাম বাড়ার পরে, এয়ারটেলের 79 টাকার রিচার্জ প্ল্যানের দাম 99 টাকা হয়ে গিয়েছিল। আসুন জেনে নেওয়া যাক এয়ারটেল ইউজাররা এই প্ল্যানে কী পাবেন?

Airtel এর 99 টাকার প্ল্যান

এটি কোম্পানির একটি স্মার্ট রিচার্জ প্ল্যান যা মাত্র 99 টাকায় পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে পাওয়া সুবিধাগুলিও দুর্দান্ত৷ তবে, যদিও এই প্ল্যানে বিনামূল্যে এসএমএস এবং Airtel Thanks সুবিধা নেই, তবুও ইউজাররা ভয়েস কলিং এবং ডেটা সহ এক মাস পর্যন্ত ভ্যালিডিটি পাবেন। আসুন প্ল্যানে পাওয়া সুবিধাগুলি সম্পর্কে আরও জেনে নেওয়া যাক।

99 টাকায় পাওয়া যাবে টকটাইম

99 টাকার প্ল্যানে আনলিমিটেড ডেটা এবং ভয়েস কলিং সুবিধা পাওয়া যাবে না। এই প্ল্যানে ইউজারদের 99 টাকার টকটাইম এবং 200MB ডেটা দেওয়া হচ্ছে। এছাড়া, কোম্পানির সাইটে দেওয়া তথ্য অনুসারে, এক পয়সা প্রতি সেকেন্ডের রেটে ট্যারিফ কলিং এবং লোকাল এসএমএসের জন্য 1 টাকা এবং STD SMS এর জন্য 1.5 টাকা চার্জ করা হবে। এছাড়া, এই প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে।

বলে দি যে এটি কোম্পানির সবচেয়ে সস্তা দামের প্রিপেইড রিচার্জ প্ল্যান (Prepaid Recharge Plan), যাতে গ্রাহকরা এসএমএস, ডেটা এবং কলিংয়ের সুবিধা পাবেন। তবে, কোম্পানির আরও অনেক রিচার্জ প্ল্যান রয়েছে 100 টাকার কম।

Connect On :