84 দিনের ভ্যালিডিটি সঙ্গে Amazon Prime Video সাবস্ক্রিপশন ফ্রি, এয়ারটেল এর দুর্দান্ত রিচার্জ প্ল্যান

84 দিনের ভ্যালিডিটি সঙ্গে Amazon Prime Video সাবস্ক্রিপশন ফ্রি, এয়ারটেল এর দুর্দান্ত রিচার্জ প্ল্যান
HIGHLIGHTS

Airtel-এর এই 999 টাকার প্রিপেইড প্ল্যানে Amazon Prime সাবস্ক্রিপশন পাওয়া যাবে

Airtel-এর এই প্ল্যান 84 দিনের ভ্যালিডিটি অফার করে

Airtel 999 টাকার প্ল্যানে প্রতিদিন 2.5 জিবি ডেটা সহ সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাওয়া যায়

Airtel সম্প্রতি 999 টাকার একটি প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে। Airtel-এর এই 999 টাকার প্রিপেইড প্ল্যানে কোম্পানি Amazon Prime সাবস্ক্রিপশন অফার করছে। এছাড়াও, Xstream চ্যানেলগুলি ছাড়াও অন্যান্য সুবিধাগুলিও পাওয়া যাবে।

Airtel-এর এই প্ল্যানে Amazon Prime Video-এর সাবস্ক্রিপশন 84 দিনের ভ্যালিডিটির সঙ্গে পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন। এতে, প্রতিদিন 2.5 জিবি ডেটা সহ সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাওয়া যায়। এই প্ল্যানে কোম্পানির সাইটে তালিকাভুক্ত করা হয়েছে. এই এয়ারটেল প্ল্যানের অন্যান্য সুবিধার কথা বলতে গেলে, এতে FASTag-এ 100 টাকা ক্যাশব্যাক, ফ্রি হ্যালোটিউন এবং তিন মাসের জন্য Apollo সার্কেল মেম্বারশিপ রয়েছে।

Airtel

বলে দি যে এই মাসের শুরুতে, Airtel তার চারটি পোস্টপেইড প্ল্যানের সাথে বিনামূল্যে পাওয়া Amazon Prime সাবস্ক্রিপশনের সময় অর্ধেক করে দিয়েছে। আসলে, এয়ারটেলের চারটি পোস্টপেইড প্ল্যানের সাথে, অ্যামাজন প্রাইম ভিডিও সাবস্ক্রিপশন এক বছরের জন্য উপলব্ধ ছিল, যা কোম্পানিটি কমিয়ে 6 মাসে করেছে।

যে প্ল্যানগুলির সাথে Airtel Amazon Prime-এর সাবস্ক্রিপশন 1 বছর থেকে কমিয়ে 6 মাস করেছে, তার মধ্যে প্রথম প্ল্যানটি হল 499 টাকা। এই প্ল্যানে প্রতি মাসে আনলিমিটেড কলিং এবং 75 জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানে 200 জিবি ডেটা রোলওভারের সুবিধাও রয়েছে। Amazon Prime সাবস্ক্রিপশন এই প্ল্যানের সাথে 1 বছরের জন্য উপলব্ধ ছিল, যা এখন কমিয়ে 6 মাসে করা হয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo