এয়ারটেল নিয়ে হাজির নতুন প্রিপেইড প্ল্যান, 84 দিনের ভ্যালিডিটির সঙ্গে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন ফ্রি

Updated on 02-May-2022
HIGHLIGHTS

Airtel 999 টাকার একটি দামি প্ল্যান লঞ্চ করেছে

Airtel-এর এই 999 টাকার প্রিপেইড প্ল্যানের সাথে Amazon Prime সাবস্ক্রিপশন পাওয়া যাবে

Airtel-এর এই প্ল্যানে Amazon Prime Video-এর সাবস্ক্রিপশন 84 দিনের ভ্যালিডিটির সঙ্গে পাওয়া যাবে

Airtel, Jio এবং Vodafone Idea কয়েকদিন আগে তাদের প্ল্যান থেকে Amazon Prime-এর সাবস্ক্রিপশন সরিয়ে দিয়েছে। এই সাবস্ক্রিপশন কোম্পানির সস্তা প্ল্যানে পাওয়া যাচ্ছিল, তবে এখন Airtel 999 টাকার একটি দামি প্ল্যান লঞ্চ করেছে যা একটি প্রিপেইড প্ল্যান। Airtel-এর এই 999 টাকার প্রিপেইড প্ল্যানের সাথে Amazon Prime সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়াও, Xstream চ্যানেলগুলি ছাড়াও অন্যান্য সুবিধাগুলিও পাওয়া যাবে।

Airtel-এর এই প্ল্যানে Amazon Prime Video-এর সাবস্ক্রিপশন 84 দিনের ভ্যালিডিটির সঙ্গে পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন। এতে, প্রতিদিন 2.5 জিবি ডেটা সহ সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাওয়া যায়। এই প্ল্যানে কোম্পানির সাইটে তালিকাভুক্ত করা হয়েছে. এই এয়ারটেল প্ল্যানের অন্যান্য সুবিধার কথা বলতে গেলে, এতে FASTag-এ 100 টাকা ক্যাশব্যাক, ফ্রি হ্যালোটিউন এবং তিন মাসের জন্য Apollo সার্কেল মেম্বারশিপ রয়েছে।

বলে দি যে এই মাসের শুরুতে, Airtel তার চারটি পোস্টপেইড প্ল্যানের সাথে বিনামূল্যে পাওয়া Amazon Prime সাবস্ক্রিপশনের সময় অর্ধেক করে দিয়েছে। আসলে, এয়ারটেলের চারটি পোস্টপেইড প্ল্যানের সাথে, অ্যামাজন প্রাইম ভিডিও সাবস্ক্রিপশন এক বছরের জন্য উপলব্ধ ছিল, যা কোম্পানিটি কমিয়ে 6 মাসে করেছে।

যে প্ল্যানগুলির সাথে Airtel Amazon Prime-এর সাবস্ক্রিপশন 1 বছর থেকে কমিয়ে 6 মাস করেছে, তার মধ্যে প্রথম প্ল্যানটি হল 499 টাকা। এই প্ল্যানে প্রতি মাসে আনলিমিটেড কলিং এবং 75 জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানে 200 জিবি ডেটা রোলওভারের সুবিধাও রয়েছে। Amazon Prime সাবস্ক্রিপশন এই প্ল্যানের সাথে 1 বছরের জন্য উপলব্ধ ছিল, যা এখন কমিয়ে 6 মাসে করা হয়েছে।

Connect On :