Airtel Recharge Plan: 84 দিনের ভ্যালিডিটি এবং 2.5GB ডেটা সহ এয়ারটেলের দুর্দান্ত প্ল্যান, সাথে একগুচ্ছ অফার

Updated on 29-Aug-2022
HIGHLIGHTS

Airtel-এর 999 টাকার প্রিপেইড প্ল্যানে প্রতিদিন 2.5GB ডেটা পাওয়া যাবে

অ্যামাজন প্রাইম (Amazon Prime) মেম্বারশিপও পাওয়া যায়

এয়ারটেলের অনেক প্ল্যানে, আপনি ডেটা এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে

টেলিকম কোম্পানি ভারতী এয়ারটেল (Bharti Airtel) গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে অনেক প্রিপেইড প্ল্যান (Airtel Prepaid Plans) অফার করে। এই প্ল্যানগুলিতে প্রতিদিন 1GB ডেটা থেকে 3GB ডেটা এবং আনলিমিটেড কলিংয়ের প্ল্যানও পাওয়া যাচ্ছে। এয়ারটেলের অনেক প্ল্যানে, আপনি ডেটা এবং আনলিমিটেড কলিংয়ের পাশাপাশি অনেক অতিরিক্ত সুবিধা পাওয়া যাবে। আপনি যদি আরও ডেটা সহ OTT সাবস্ক্রিপশন সহ একটি অনুরূপ প্ল্যান খুঁজছেন, তাহলে Airtel এর 999 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান আপনার জন্য একটি ভাল বিকল্প হতে পারে।

Airtel-এর 999 টাকার প্রিপেইড প্ল্যানে, আপনি আনলিমিটেড কলিং সুবিধা সহ প্রতিদিন 2.5GB ডেটা পাওয়া যাবে। এছাড়াও এই প্ল্যানে আপনি প্রতিদিন 100টি SMS পাবেন। হাই-স্পিডের ইন্টারনেটের লিমিট শেষ হওয়ার পরে, ইন্টারনেট 64kbps স্পিডে পাওয়া যাবে।

এয়ারটেলের 999 টাকার প্রিপেইড প্ল্যানের অন্যান্য সুবিধার কথা বলতে গেলে, অ্যামাজন প্রাইম (Amazon Prime) মেম্বারশিপও পাওয়া যায়। এর মেয়াদও তিন মাসের জন্য। এছাড়াও, আপনি এয়ারটেল এক্সস্ট্রিম (Airtel Xstream) মোবাইলের সাবস্ক্রিপশন পাবেন এবং এয়ারটেল অ্যাপের সাহায্যে SonyLivও দেখা যাবে। শুধু তাই নয়, এই প্ল্যানের সাথে আপনি উইঙ্ক মিউজিক অ্যাপে ফ্রি গান শোনার সুবিধা এবং ফ্রি হ্যালো টিউনসের সুবিধাও পাবেন। 999 টাকার প্রিপেইড প্ল্যানে, আপনি এই সমস্ত সুবিধা সহ FASTag-এ 100 টাকার ক্যাশব্যাকও পাবেন।

Connect On :