এয়ারটেলের 97 টাকার রিচার্জ প্ল্যানে প্রচুর ডাটা পাওয়া যাচ্ছে

Updated on 13-Sep-2018
HIGHLIGHTS

এয়ারটেলের 97 টাকার রিচার্জ প্ল্যানে আপনারা 1.5GB ডাটা আর 350 মিনিটের কলিংয়ের সুবিধা 28 দিনের জন্য পাচ্ছেন

এবার Airtel তাদের নতুন কম্বো রিচার্জ প্ল্যান লঞ্চ করে দিয়েছে, আর এই প্ল্যানে এয়ারটেল 100 টাকার মধ্যে লঞ্চ করেছে। আর দেখা গেছে জে ভারতী এয়ারটেল নতুন প্ল্যান রিয়লায়েন্স জিও বা BSNL কে প্রতিযোগিতা দেওয়া জন্য নিয়ে আসে। আর আপনাদের বলে রাখি জে এয়ারটেল তাদের এই নতুন কম্বো অফারটি 97 টাকার জন্য লঞ্চ করেছে। আর এতে আপনারা সারা মাসের জন্য কলিং আর SMS য়ের সুবিধাও পাবেন। আর আপনাদের এও বলে রাখি জে টেলিলম টকের একটি রিপোর্ট অনুসারে এয়ারটেলের এই নতুন কম্বো প্ল্যান 22 টি টেলিকম সার্কেলে লঞ্চ করা হয়েছে। আর এতে কলিং ছাড়া অন্য সুবিধাও পাওয়া যাচ্ছে।

রিপোর্টে এও বলা হয়েছে যে এয়ারটেলের এই নতুন কম্বো প্ল্যান রিলায়েন্স জিওর 98 টাকার প্ল্যানকে করা প্রতিযোগিতায় ফেলবে। তবে এই প্ল্যানে মানে এয়ারটেলের এই প্ল্যানে কলিংয়ের সুবিধা কম থাকায় এটি হয়ত কিছুটা হলেও পিছিয়ে পড়তে পারে। আর এছাড়া এয়ারটেলের এই 97 টাকার প্ল্যানটি তাদের নিজেদের 99 টাকার প্ল্যানকেই প্রতিযোগিতায় ফেলবে।

এও মনে করা হচ্ছে জে এয়ারটেলের 99 টাকার রিচার্জ প্ল্যান ওপেন মার্কেটে 10 দিনের জন্য কিছু ইউজার্সদের জন্য দেওয়া হয়েছে। আর এর বৈধতা 28 দিনের আর এছাড়া এয়ারটেলের 97 টাকার প্ল্যান ইউজার্সরা সব সময়ে এটি পাবে।

এয়ারটেলের 97 টাকার রিচার্জ প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানে আপনারা পুরো 21000 সেকেন্ড মানে প্রায় 350 মিনিটের কলিং পাবেন, আর এতে আপনারা লোকাল, STD, আর রোমিং ভয়েস কলও আছে। আর এছাড়া আপনারা 28 দিনের বৈধতার সঙ্গে 1.5GB ডাটা আর 200টি SMS পাবেন আর আপনারা এটি STD তেও ব্যাবহার করতে পারবেন।

এখন অবশ্য বেশিরভাগ সার্কেলে কোম্পানি 350 মিনিট ভয়েস কলিং অফার করছে আর এই সার্কেলে অন্ধ্র প্রদেশ আর তেলাঙ্গানা আছে। আর এছাড়া অন্য কিছু ইউজার্সরা 28 দিনের জন্য এই প্ল্যানে 300মিনিট মানে প্রায় 18000 সেকেন্ড ভয়েস কলিংয়ের সুবিধা পাচ্ছেন।

Connect On :