Bharti Airtel তাদের 399 টাকার পোস্টপেড প্ল্যান পরিবর্তন করেছে এবার মাত্র এই দামে পাওয়া যাবে

Updated on 10-Sep-2018
HIGHLIGHTS

Bharti Airtel তাদের 399 টাকার ব্রডব্যান্ড প্ল্যানের দাম 50 টাকা কমিয়ে দিয়েছে আর এবার ইউজার্সরা এই প্ল্যান অনেক কম দামে পাবেন

আমরা জানি যে পোস্টেপেড টেলিকম বাজারে ভারতী এয়ারটেল একটি বড় নাম। আর এবার কিছু দিন আগে তারা RED প্ল্যানের মাধ্যমে ভোডাফোনের থেকে পিছিয়ে গেছিল, এয়ারটেল ভোডাফোনের কাছে পিছিয়ে পরেছিল। আর এবার কোম্পানি একটি মজার পদক্ষেপ নিয়ে এসেছে। কোম্পানি এবার 399 টাকার তাদের পোস্টপেড প্ল্যানের দাম 50 টাকা কমিয়ে দিয়েছে। আর আপনাদের বলে রাখি যে এবার এই প্ল্যানে আপনারা প্রতিমাসে 20GB ডাটা পাবেন আর এটি আপনারা 12মাসের জন্য পাবেন।

এয়ারটেলের 399টাকার প্ল্যানটি এবার 349 টাকায় পাওয়া যাবে। আর এই ডিস্কাউন্ট শুধুমাত্র 6 মাসের জন্য পাওয় যাবে। আর এর মানে এই যে আপনারা 6 মাসের জন্য 300টাকা এয়ারটেল থেকে পাচ্ছেন। আর এও বলা যায় যে এয়ারটেলের এই নতুন পদক্ষেপে এবার ইউজার্সরা আকর্ষিত হবে।

Airtel য়ের 399 টাকার প্ল্যান

এই প্ল্যানটিতে 399টাকায় পাওয়া যেত আর এবার সেই প্ল্যান 349 টাকয় লঞ্চ করা হবে আর এই প্ল্যানটি এক্সট্রা ট্যাক্সের সঙ্গে আসবে। আর এছাড়া আপনারা এটি মাত্র 6 মাসের জন্য পাবেন। আর এর মানে এই যে এবার এই প্ল্যানটি অন্য দামে পাওয়া যাবে।

399 টাকার পোস্টপেড প্ল্যান

আপনারা জানেন যে 50 টাকার ডিস্কাউন্ট এয়ারটেল তদের 399টাকার পোস্টপেড প্ল্যানে দিচ্ছে আর তাও মত্র 6 মাসের জন্য। এয়ারটেলের এই প্ল্যানে আপনারা প্রতিমাসে 20GB ডাটা পাবেন। আর এছাড়া আপনারা এই ডাটা পরের মাসে ক্যারিফরোয়ার্ড করতে পারবেন।

এয়ারটেলের এই প্ল্যানটি এখানেই শেষ হচ্ছে না, আপনারা এই প্ল্যানে আনলিমিটেড কলিং পাচ্ছেন প্রতিদিন 100টি SMS পাবেন আর এছাড়া এতে আনলিমিটেড কলিং আর কোণ FUP লিমিট নেই। আর এছার আএই প্ল্যানের অন্য কিছু সাবস্ক্রিপশান আর অফার পাওয়া যাচ্ছে।

Connect On :