ধামাকার এয়ারটেল নিয়ে এল 181 টাকার প্রিপেড প্ল্যান, পাওয়া যাচ্ছে 42Gb ডাটা!

ধামাকার এয়ারটেল নিয়ে এল 181 টাকার প্রিপেড প্ল্যান, পাওয়া যাচ্ছে 42Gb ডাটা!
HIGHLIGHTS

এয়ারটেল ভারতে তাদের নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেহচে এই প্ল্যানে প্রতিদিন 3GB ডাটা অফার করা হচ্ছে আর এছাড়া এতে 14 দিনের বৈধতা পাওয়া যাচ্ছে

এয়ারটেল কিছু স্পেশাল অফারের আগে 181টাকায় তাদের লেটেস্ট রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। আর এই প্ল্যানটি তারা তাদের প্রিপেড গ্রাহকদের জন্য নিয়ে এসেছে। এই প্ল্যানটি অবশ্য মাত্র 14 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানটিতে প্রতিদিন 3GB ডাটা অফার করা হচ্ছে। আর এর সঙ্গে এই প্ল্যানে এয়ারটেল তাদের প্রিপেড প্ল্যানে রিচার্জ অফারে দেইচ্ছে। আর এই প্ল্যানটি অন্য অনেক প্ল্যানকে প্রতিযোগিতা দিতে পারবে।

এয়ারটেলের 181 টাকার লেটেস্ট প্রিপেড প্ল্যান

এই লেটেস্ট প্রিপেড প্ল্যানে আপনারা মোট 42GB ডাটা পাচ্ছেন। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা প্রতিদিন 3GB ডাটা পাচ্ছেন। আর এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং লোকাল STD সব কিছুর সুবিধা পাচ্ছেন। আর এর সঙ্গে এটি জাতীয় রোমিং যুক্ত। আর এই ফোনে 100 টি SMS ও পাওয়া যাচ্ছে। আর আমরা আপনাদের আগেই বলেছি যে এই প্ল্যানটি 14 দিনের জন্য বৈধ।

আর এটা ফ্যাক্ট জে এই অসাধারন প্ল্যানটি বৈধতার ক্ষেত্রে পিছিয়ে গেছে। আর এই প্ল্যানটি এই ক্ষেত্রে বাকি প্ল্যানের থেকে কিছুটা হলেও পিছিয়ে পরেছে। আর এই প্ল্যানে অবশ্য প্রতি GB ডাটার জন্য মাত্র 4.3 টাকা খরচা করতে হবে।

Digit.in
Logo
Digit.in
Logo