Airtel তাদের 159 টাকার প্রিপেড প্ল্যানে 21 দিনের বৈধতার সঙ্গে অনেক কিছু দিচ্ছে

Updated on 08-Oct-2018
HIGHLIGHTS

ভারতী এয়ারটেল ভোডাফোনের সঙ্গে প্রতিযোগিতায় আসার জন্য ভোডাফোনের 159 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে আর এটি এয়ারটেলের 159 টাকার প্রিপেড প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতা করবে

ভারতী এয়ারটেল ভোডাফোনের সঙ্গে প্রতিযোগিতায় টেকার জন্য এবার 159 টাকার ভোডাফোনের প্ল্যানের সঙ্গে টক্কর দেওয়ার জন্য একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানটির দাম 159 টাকা র এতে 21 দিনের বৈধতার সঙ্গে এবার ডাটা আর SMS বেনিফিট পাওয়া যাচ্ছে।

তবে ভোডাফোনের 159 টাকার প্ল্যানে আপনারা 28 দিনের বৈধতা পাচ্ছেন। আর আমরা যদি ভোডাফোনের আর এয়ারটেলের প্ল্যানের বিষয়ে কথা বলি তবে আপনারা রিলায়েন্স জিওর 149 টাকার প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতায় টেকার জন্য যে এই প্ল্যান দুটি এসেছে তা বুঝতেই পারবেন।

এয়ারটেলের 159 টাকার লেটেস্ট প্রিপেড প্ল্যান

এয়ারটেলের এই লেটেস্ট আর নতুন প্রিপেড প্ল্যানে আপনারা 1GB ডাটা পাবেন আর এর সঙ্গে এতে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে 100 টি SMS পাবেন আর এর সঙ্গে এতে আপনারা একটি সেরা প্ল্যান হিসাবেই পাচ্ছেন।

181 টাকার লেটেস্ট এয়ারটেল প্রিপেড প্ল্যান

এই লেটেস্ট এয়ারটেল প্ল্যানে আপনারা মোট 42GB ডাটা পাচ্ছেন। আর এর মানে এই যে এই প্ল্যানে আপনারা প্রতিদিন 3GB ডাটা পাচ্ছেন। আর এর সঙ্গে এই লেটেস্ট প্রিপেড প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিংয়ের সঙ্গে লেটেস্ট এয়ারটেল রিচার্জ প্ল্যানে 100টি SMS পাচ্ছেন প্রতিদিনের হিসাবে। আর এই প্ল্যানটি 14 দিনের জন্য বৈধ।

Connect On :