Airtel এর নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ, প্রতিদিন 3GB ডেটা সহ মিলবে বিনামূল্যে Netflix

Airtel এর নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ, প্রতিদিন 3GB ডেটা সহ মিলবে বিনামূল্যে Netflix
HIGHLIGHTS

Airtel কোম্পানি তার গ্রাহকদের জন্য একটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে

নতুন প্রিপেইড প্ল্যানটি 1499 টাকার দামে আনা হয়েছে

এতে কোম্পানি বিনামূল্যে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন অফার করছে

Airtel New Prepaid Plan with Netflix: এয়ারটেল কোম্পানি তার গ্রাহকদের জন্য একটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে। নতুন প্রিপেইড প্ল্যানটি 1499 টাকার দামে আনা হয়েছে। এতে কোম্পানি বিনামূল্যে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন অফার করছে।

কোম্পানি এই নতুন প্রিপেইড প্ল্যানে Unlimited 5G ডেটা দেওয়া হয়ে। এটি এয়ারটেল কোম্পানির প্রথম প্ল্যান যা নেটফ্লিক্স সাবস্ক্রিপশ সহ আনা হয়েছে। মনে করিয়ে দি যে বান্ডাল অফার সহ আসা এয়ারটেল প্ল্যানে Disney+ Hotstar এবং Airtel Xtream এর সাবস্ক্রিপশন পাওয়া যেত।

আরও পড়ুন: লঞ্চের আগেই Samsung Galaxy A15 5G স্মার্টফোন এই ওয়েবসাইটে লিস্ট, জানুন দাম এবং ফিচার কী হবে

এয়ারটেল হল ভারতের দ্বিতীয় বৃহত্তম সেলুলার নেটওয়ার্ক যার 375 মিলিয়নেরও বেশি গ্রাহক রয়েছে৷ টেলিকম জায়ান্ট দেশের একমাত্র দ্বিতীয় সার্ভিস প্রোভাইডারের মধ্যে একটি যা Jio-এর পাশাপাশি 5G নেটওয়ার্ক অফার করে।

Airtel Rs 1499 prepaid plan
Airtel Rs 1499 prepaid plan

1499 টাকার Airtel প্ল্যানে বিনামূল্যে নেটফ্লিক্স

এয়ারটেল এর 1499 টাকার নতুন এয়ারটেল প্ল্যানে 3GB 4G ডেটা অফার করা হয়ে। এছাড়া এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা দেওয়া হয়ে। গ্রাহকরা এতে 84 দিনের ভ্যালিডিটি পাবেন এবং এতে আনলিমিটেড 5G ডেটা অফার করা হয়ে।

এয়ারটেল এর এই প্ল্যান Netflix এর বেসিক প্ল্যানের সাথে আসে। কোম্পানি এই প্ল্যানের সাথে 3 মাসের ভ্যালিডিটি সহ নেটফ্লিক্স সুবিধা দেবে। বলে দি যে এই প্ল্যানে পাওয়া বেসিক সাবস্ক্রিপশনে গ্রাহকরা একটি সময় একটি ডিভাইসে লগইন করতে পারবেন।

Airtel Rs 1499 prepaid plan
এয়ারটেল Rs 1499 prepaid plan

এছাড়া 1499 টাকার এই নতুন এয়ারটেল প্ল্যানে Airtel Hello Tunes এর ফ্রি এক্সেস পাওয়া যায়। এই প্ল্যানটি গ্রাহকরা এয়ারটেল এর ওয়েবসাইটস, Airtel Thanks App সহ Google Pay, PhonePe, Paytm থেকে রিচার্জ করা যাবে।

আরও পড়ুন: iQOO 11 5G ফোনের দাম একধাপে 15,000 টাকা কমল! 120W চার্জিং সহ রয়েছে দুর্দান্ত ফিচার

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo