Airtel য়ের 119 টাকার প্ল্যানে এবার কম ডাটা পাওয়া যাবে

Updated on 12-Feb-2019
HIGHLIGHTS

এয়ারটেল তাদের 119 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে পরিবর্তন করা হয়েছে আর এবার এই প্ল্যানে ইউজার্সরা শুধু 1GB ডাটা পাবেন

টেলিকম অপারেটার ভারতী এয়ারটেল তাদের প্রিপেড সাবস্ক্রাইবারদের জন্য একটি নতুন পদক্ষেপ উঠিয়েছে। এয়ারটেল তাদের 119 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে পরিবর্তন করেছে আর এবার ইউজার্সরা এই প্ল্যানে আগের থেকে কম ডাটা পাবেন। আর এর আগে কোম্পানি তাদের 99 টাকার প্রিপেড প্ল্যান শেষ হলে তা 20 টাকা বাড়িয়ে 119 টাকা করে দিয়েছে। আর এবার এয়ারটেলের 1GB ডাটা বেনিফিট কমিয়ে দিয়েছে। আর এই প্ল্যানে এয়ারটেল আগে 2GB 2G/3G/4G ডাটা , আনলিমিটেড ভয়েস কল, 300 টি SMS অফার করত। আর এবার এই প্ল্যানে শুধু 1GB ডাটা অফার করবে।

এয়ারটেলের 119 টাকার প্রিপেড প্ল্যান

এয়ারটেলের 119 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের একটি সেগমেন্টেড ট্যারিফ প্ল্যান হিসাবে এসেছে। আর এয়ারটেলের এই প্ল্যানে কিছু ইউজার্সরা 14 দিনের জন্য আর কিছু ইউজার্সরা 28 দিনের জন্য অফার পাচ্ছেন। আর এটি একটি ওপেন মার্কেট প্ল্যান যা ওপেন মার্কেটে 14 দিনের বৈধতা যুক্ত আর সেখানে কিছু ইউজার্সদের জন্য এই প্ল্যানটি 28 দিনের বৈধতা যুক্ত। আর ইউজার্সরা মাই এয়ারটেল অ্যাপ বা কোম্পানির ওয়েবসাইটে গিয়ে এই প্ল্যানটি দেখতে পারেন।

প্রত্যেক ইউজার্সরা এই প্ল্যানটি আলাদা বৈধতার সঙ্গে পাচ্ছেন। আর কিছু বাছাই করা এয়ারটেল প্রিপেড সাবস্ক্রাইবাররা এই প্ল্যানটি 28 দিনের বৈধতার সঙ্গে পাচ্ছেন আর সেখানে ওপেন মার্কেটে এই প্ল্যানটি 14 দিনের বৈধতার সঙ্গে আসছে। আর সাবস্ক্রাইবাররা এই প্ল্যান চেক করে মাই এয়ারটেল অ্যাপ বা এয়ারটেলের ওয়েবসাইটে যেতে পারেন।

ভোডাফোনের 119 টাকার প্রিপেড প্ল্যান

ভোডাফোনের এই প্ল্যান এখন কিছু ইউজার্সরা পাচ্ছেন। এই প্ল্যানে শুধু কোম্পানির 4G সার্কেলে আসবে। আর এই ভাবে আইডিয়া সেলুলার তাদের কিছু সার্কেল যেমন অন্ধ্র প্রদেশ, তেলেঙ্গানা আর কেরালাতে 119 টাকার প্ল্যান নিয়ে আসবে। আর ইউজার্সরা এই প্ল্যান 28 দিনের জন্য 1GB ডাটা পাচ্ছেন। আর ভোডাফোনের এই প্ল্যানে আনলিমিটেড কলিং পাওয়া যাচ্ছে আর এতে কোন FUP লিমিট দেওয়া হয়নি।

Connect On :