এবার এয়ারটেল ইউজাররা 299 টাকায় অ্যামাজন প্রাইম মেম্বারশিপ আর প্রতিদিন 2.5GB ডাটার সঙ্গে আরও অনেক কিছু পাচ্ছে

Updated on 09-May-2019
HIGHLIGHTS

এয়ারটেল আরও একবার #AirtelThanks প্রোগ্রাম নিয়ে এসেছে

299 টাকার প্ল্যানে ডাটা আর অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান পাওয়া যাচ্ছে

AirtelThanks প্রোগ্রামে তিনটি সেগমেন্ট আছে সিলভার, গোল্ড আর প্ল্যাটিনাম

এয়ারটেল তাদের #AirtelThanks প্রোগ্রাম লঞ্চ করেছে আর এতে নতুন বেনিফিট হিসাবে আরও কিছু দেওয়া হয়েছে। আর এর আগে এতে কোম্পানি তাদের গ্রাহকদের তিনটি অপশান দিচ্ছে সিলভার, গোল্ড আর প্ল্যাটিনামের এক্সক্লিউশিভ রিওয়ার্ড দেবে। আর এছারা এয়ারটেল তাদের একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে যা 28 দিনের জন্য অ্যামাজন প্রাইমের মেম্বারশিপ, প্রাইম মিউজিক, প্রাইম রিডিং আর প্রাইম ভিডিওর অ্যাক্সেস অফার করছে।

আর এই প্ল্যানে 299 টাকায় লঞ্চ করা হয়েছে আর এই প্ল্যানে ইউজাররা প্রতিদিন 2.5GB ডাটা, আনলিমিটেড কল আর প্রতিদিন 100টি SMS য়ের সুবিধা পাওয়া যাচ্ছে আর গ্রাহকরা এর সঙ্গে পাচ্ছেন 28 দিনের জন্য অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান।

Amazon Prime মেম্বারশিপ এয়ারটেলথ্যাঙ্কসের মাধ্যমে অ্যাক্টিভেট করা হতে পারে। আর এই প্রিপেড প্ল্যান সব রিটেলার, এয়ারটেল স্টোর্স, অনলাইন প্ল্যাটফর্ম, www.airtel.in আর AirtelThanksঅ্যাপে পাওয়া যাবে। গ্রাহকরা এই প্যাকে অ্যামাজন ডট ইন আর অ্যামাজন পের মাধ্যমে অ্যাক্টিভেট করতে পারবেন।

AirtelThanks প্রোগ্রামের বিষয়ে যদি বলি তবে এতে তিনটি অপশান আছে সিলভার, গোল্ড আর প্ল্যাটিনাম। আর এই সেগমেন্টে ইউজাররা আলাদা আলাদা ভাবে পাবেন।

সিলভারে ইউজাররা AirtelTV, Wynk য়ের অ্যাক্সেস পাবেন, গোল্ডে ইউজাররা বেশ কিছু টেলকম বেনিফিট, প্রিমিয়াম কন্টেন্ট আর ফাইনানশিয়াল পরিষেবা ভাল ভ্যালু অ্যাক্সেস পাবেন। আমরা যদি প্ল্যাটিনামের বিষয়ে বলি তবে ইউজাররা এয়ারটেলের VIP পরিষেবা, প্রিমিয়াম কন্টেন্ট, ই-বুকস ডিভাইস প্রোটেকশান আর এক্সক্লিউশিভ ইনভাইট আর ইনভাইটস আর সেলসের অ্যাক্সেস পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :