এয়ারটেল ইউজাররা 299 টাকার অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান পাচ্ছেন, প্রতিদিনের 2.5GB ডাটার সঙ্গে

এয়ারটেল ইউজাররা 299 টাকার অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান পাচ্ছেন, প্রতিদিনের 2.5GB ডাটার সঙ্গে
HIGHLIGHTS

এয়ারটেল আবার লঞ্চ করল #AirtelThanks

299 টাকার প্ল্যানে ডাটা, অ্যামাজন প্রাইম মেম্বারশিপ পাওয়া যাচ্ছে

AirtelThanks প্রোগ্রামে তিনটি সেগমেন্ট- সিলভার, গোল্ড আর প্ল্যাটিনাম

Airtel তাদের #AirtelThanks প্রোগ্রাম লঞ্চ করেছে আর এতে বেনিফিট প্রোগ্রাম লঞ্চ করেছে আর এটি একটি নতুন প্ল্যান। আর এর আগে কোম্পানি তাদের গ্রাহকদের তিনটি অপশান দিয়েছে তা হল সিলভার, গোল্ড আর প্ল্যাটিনাম। আর এছাড়া এয়ারটেল তাদের একটি 28 দিনের প্ল্যান এনেছে যা অ্যামাজন প্রাইম মেম্বার শিপ, প্রাইম মিউজিক, প্রাইম রিডিং আর প্রাইম ভিডিওর অ্যাক্সেস অফার করেছে।

এই প্ল্যানে 299 টাকায় লঞ্চ করা হয়েছে আর এই প্ল্যানে ইউজাররা 2.5GB ডাটা, আনলিমিটেড কল আর প্রতিদিন 100টি SMS দিচ্ছে আর গ্রাহকরা এই প্ল্যান 28 দিনের জন্য পাচ্ছেন।

Amazon Prime মেম্বারশিপ এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের আধ্যমে অ্যাক্টিভেট করা যাবে। আর এই প্রিপেড প্ল্যান সব রিটেলার, এয়ারটেল স্টোর্স, অনলাইন প্ল্যাটফর্ম, www.airtel.in আর AirtelThanks অ্যাপে আছে। আর গ্রাহকরা এই প্যাকে অ্যামাজন ডট ইন আর অ্যামাজন পের মাধ্যমে অ্যাক্টিভেট করতে পারবেন।

AirtelThanks প্রোগ্রামের বিষয়ে যদি বলি তবে তিনটি প্ল্যান সিলভার, গোল্ড আর প্ল্যাটিনাম আছে আর এই সেগমেন্ট গুলিতে আলাদা রকমের সুবিধা পাওয়া যাবে।

সিলভার সেগমেন্টে ইউজাররা AirtelTV, Wynk য়ের অ্যাক্সেস পাবেন আর গোল্ডে ইজাররা বেশ কিছু টেলিকম বেনিফিটের সঙ্গে, প্রিমিয়াম কন্টেন্ট আর ফাইনানশিয়াল পরিষেবা আর ভাল ভ্যালুর অ্যাক্সেস পাবেন। আর আমরা যদি প্ল্যাটিনাম সেগমেন্টের কথা বলি তবে ইউজাররা এতে এয়ারটেল VIP পরিষেবা, প্রিমিয়াম কন্টেন্ট, ই-বুক্স ডিভাইস প্রোটেকশান আর এক্সক্লুউশিভ ইনভাইটস আর ইভেন্ট আর সেলসের অ্যাক্সেস পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo