Airtel এর এই 4 রিচার্জ প্ল্যানে কমিয়ে দেওয়া হল সুবিধা, দেখে নিন লিস্ট

Updated on 20-Apr-2022
HIGHLIGHTS

Airtel চারটি পোস্টপেইড প্ল্যানের সাথে বিনামূল্যে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশনের ভ্যালিডিটি অর্ধেক করে দিয়েছে

Amazon Prime Video সাবস্ক্রিপশন এক বছরের জন্য উপলব্ধ ছিল, যা কোম্পানিটি কমিয়ে 6 মাসে করেছে

এয়ারটেল চুপিসারে তার 4টি পোস্টপেইড প্ল্যানে (Postpaid Plan) বদল করেছে

Airtel তাদের গ্রাহকদের বড় ধাক্কা দিতে চলেছে। এয়ারটেল চুপিসারে তার 4টি পোস্টপেইড প্ল্যানে (Postpaid Plan) বদল করেছে। তবে এই বদল প্রিপেইড রিচার্জে করা হয়নি। তবে আসুন জেনে নেওয়া যাক নতুন বদলের পর আপনার কীভাবে ক্ষতি হতে পারে।

Amazon Prime সাবস্ক্রিপশনের ভ্যালিডিটিতে বদল

এয়ারটেল তার চারটি পোস্টপেইড প্ল্যানের সাথে বিনামূল্যে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশনের ভ্যালিডিটি অর্ধেক করে দিয়েছে। আসলে এয়ারটেল এর 4 পোস্টপেইড প্ল্যানের সাথে, অ্যামাজন প্রাইম ভিডিও সাবস্ক্রিপশন এক বছরের জন্য উপলব্ধ ছিল, যা কোম্পানিটি কমিয়ে 6 মাসে করেছে।

কোন প্ল্যানে হয়েছে বদল

Airtel এর যেই প্ল্যানগুলির সাথে Amazon Prime-এর সাবস্ক্রিপশন 1 বছর থেকে কমিয়ে 6 মাস করেছে, তার মধ্যে প্রথম প্ল্যানটি হল 499 টাকা। এই প্ল্যানে প্রতি মাসে আনলিমিটেড কলিং এবং 75 জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানে 200 জিবি ডেটা রোলওভারের সুবিধাও রয়েছে। Amazon Prime সাবস্ক্রিপশন এই প্ল্যানের সাথে 1 বছরের জন্য উপলব্ধ ছিল, যা এখন কমিয়ে 6 মাসে করা হয়েছে।

দ্বিতীয় প্ল্যানটি 999 টাকা, তৃতীয় প্ল্যানটি 1,199 টাকা এবং চতুর্থ প্ল্যানটি 1,599 টাকা। এই সমস্ত প্ল্যানের সাথে, অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশন 6 মাস করে দেওয়া হয়েছে। এই দুটি প্ল্যানের সাথে, Disney + Hotstar মোবাইল সাবস্ক্রিপশন এখনও এক বছরের জন্য উপলব্ধ।

Connect On :