BHARTI AIRTEL তাদের পোস্টপেড প্ল্যানে আবার পরিবর্তন করেছে, 1,599 টাকার প্ল্যানে আনলিমিটেড ডাটা অফার করছে

Updated on 06-May-2019
HIGHLIGHTS

এই এয়ারটেল এই প্ল্যানে থাকছে এয়ারটেল থ্যাঙ্কসের সুযোগ

এয়ারটেল ডাটা রোল ওভার প্ল্যানও থাকছে এতে

ভারতী এয়ারটেল বিগত বেশ কিছু সময় ধরে নিজেদের প্ল্যানে অনেক পরিবর্তন করছে, আর আমরা এরকম এর আগেও দেখেছি আর এবার কোম্পানি তাদের পোস্টপেড প্ল্যানে একটি পরিবর্তন করেছে। আসুন দেখা যাক যে এবার এয়ারটেল তাদের কোন পোস্টপেড প্ল্যানে কি পরিবর্তন করেছে।

এয়ারটেলের 499 টাকা আর 749 টাকার পোস্টপেড প্ল্যান

আমরা যদি এয়ারটেলের পোস্টপেড পোর্টফোলিও দেখি তবে এতে আপনারা 399টাকার একটি প্ল্যান আগে পেতেন, আর এবার এখানে এখন সস্তার প্ল্যান হিসাবে 499 টাকার প্ল্যান এসেছে। আর এই প্ল্যানে 75GB ডাটা দেওয়া হচ্ছে আর এছাড়া এতে আপনারা ডাটা রোল ওভারের সুবিধা পাচ্ছেন। আর এই প্ল্যানে আনলিমিটেড লোকাল আর STD কলের সুবিধা আছে। আর এর সঙ্গে পোস্টপেড প্ল্যানে আপনারা 100 টি SMS প্রতিদিনের হিসাবে পাবেন আর সঙ্গে আছে STD কলের সুবিধা। আর এই প্ল্যানে আপনারা এর সঙ্গে এয়ারটেল থ্যাঙ্কস বেনিফিটও পাবেন।

এই প্ল্যানের সঙ্গে নেটফ্লিক্সের সাবস্ক্রিপশান তিন মাসের জন্য পাওয়া যাচ্ছে আর এছাড়া অ্যামাজনে প্রাইমের এক বছরের সাবস্ক্রিপশানও আছে। আর আবনারা এয়ারটেল টিভি হ্যান্ডসেট প্রোটেকশান আর ZWW5 য়ের সাবস্ক্রিপশানও পাবেন।

AIRTEL য়ের 999 টাকার আর 1,599 টাকার পোস্টপেড প্ল্যান

আমরা যদি 999 টাকার প্ল্যানের বিষয়ে বলি তবে এই প্ল্যানে আপনারা 150GB ডাটা পাবেন, আর এর সঙ্গে আপনারা আনলিমিটেড লোকা আর STD কলের সুযোগ পাবেন। আর এই প্ল্যানে আপনারা এয়ারটেল থ্যাঙ্কস বেনিফিট মানে 3 মাসের নেটফ্লিক্স সাবস্ক্রিপশান, এক বছরের অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান আর ZEE5 য়ের সাবস্ক্রিপশান, এয়ারটেল টিভি ছাড়া হ্যান্ডসেট প্রোটেকশান সব পাবেন।

আর আমরা যদি 1,599 টাকা দামের পোস্টপেড প্ল্যানের বিষয়টি দেখি তবে এই প্ল্যানে আপনারা আনলিমিটেড লোকাল আর STD কলিং পাবেন। আর এছাড়া এই প্ল্যানে আপনারা 200 ISD মিনিট পাবেন আর এছাড়া এই প্ল্যানে আপনারা ইন্ট্যারন্যাশানাল রোমিং প্যাকে 10% ডিস্কাউন্ট পাবেন। আর এই প্ল্যানে আপনারা এয়ারটেলের তরফে এয়ারটেল থ্যাঙ্কস বেনফিট পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :