এয়ারটেল তাদের 649 টাকার প্ল্যানটি রিভাইজ করেছে

এয়ারটেল তাদের 649 টাকার প্ল্যানটি রিভাইজ করেছে
HIGHLIGHTS

এয়ারটেল তাদের 649টাকার পোস্টপেড প্ল্যানে পরিবর্তন করেছে তবে এখন 399টাকা আর 499টাকার প্ল্যানে কোন পরিবর্তন করা হয়নি

ভারতীয় এয়ারটেল তাদের 649টাকার পোস্টপেড প্ল্যান রিভাইজ করেছে, কিন্তু কোম্পানি শুধু 649টাকার প্ল্যানে কিছু পরিবর্তন করেছে সেখানে 399টাকা আর 499টাকার প্ল্যান এখনও একই আছে। আর এও বলা যায় যে আগামী দিনে কোম্পানি এই প্ল্যান গুলিতেও পরিবর্তন করতে পারে। 649টাকার প্ল্যানে ইউজার্সরা 50GB ডাটা পাচ্ছে। আর সেখানে এয়ারটেলের 799টাকার প্ল্যান আর 1,199 টাকার পোস্টপেড প্ল্যানও অফার করছে তবে এমন নয় যে এই প্ল্যান গুলি ঐ প্ল্যানকে শেষ করে দিচ্ছে।

649টাকার পোস্টপেড প্ল্যানে এয়ারটেল এবার 90GB ডাটা অফার করছে আর এর সঙ্গে এই প্ল্যানে ডাটা সোলওভার অপশান, আনলিমিটেড ভয়েস কল প্রতিদিন 100টি SMS ও পাওয়া যাচ্ছে। রোমিংয়েও এর আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। আর এছাড়া এই প্ল্যানে চাইল্ড কানেকশান, ফ্রি এয়ারটেল tv, উইং মিউজিক আর এয়ারটেল সিকোয়োর সাবস্ক্রিপশান প্ল্যানও আছে। আর এই প্ল্যানের মধ্যে ইউজার্সরা এক বছরের জন্য ফ্রি অ্যামাজন প্রাইম মেম্বারশিপ পাবে।

ডাটা বেনিফিট ছাড়া এয়ারটেল এই প্ল্যানে অন্য কোন পরিবর্তন করেনি। এই প্ল্যানে থাকা চাইল্ড কানেকশানে ইউজার্সরা একটি এয়ারটেল পোস্টপেড কানেকশান অ্যাড করতে পারবেন আর বেনিফিট শেয়ার করতে পারবেন। আর এর আগে এয়ারটেল নতুন পোস্টপেড কানেকশান অ্যাড করার জন্য 99টাকার চার্জ করত কিন্তু এখন পোস্টপেড প্ল্যানে অ্যাড অন কানেকশান অপশান দেওয়া হয়েছে।

আমরা এর আগে বলেছি যে 399টাকা আর 499টাকার পোস্টপেড প্ল্যানে কোন পরিবর্তন করা হয়নি। ভবিষ্যতে এমন হতে পারে যে কোম্পানি 399টাকার প্ল্যানে 40GB আর 499টাকার প্ল্যানে 75GB ডাটা অফার করবে, কারন ভোডাফোন তাদের এন্ট্রি লেভেল RED প্ল্যানে এই বেনিফিট অফার করেছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo