Airtel, 50GB ডাটার সঙ্গে আরও একবার নিজেদের 649 টাকার প্ল্যান নিয়ে এল

Airtel, 50GB ডাটার সঙ্গে আরও একবার নিজেদের 649 টাকার প্ল্যান নিয়ে এল
HIGHLIGHTS

এই প্ল্যানের সঙ্গে এয়ারটেল অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশানও ফ্রিতে দিচ্ছে

কয়েকমাস আগেই এয়ারটেল তাদের 649 টাকার প্ল্যানের কিছু পরিবর্তন করেছিল, আর এর এই সময় এখন Rs 399, Rs 499, আর Rs 799’র প্ল্যানও আছে। যা একহাজার টাকার কম দামের প্ল্যান। তবে এই প্ল্যানটির পরিবর্তন করার কিছু দিনের মধ্যে কোম্পানি এই প্ল্যানটিকে আরও একবার আরও কিছু নতুন অফারের সঙ্গে লঞ্চ করেছে।

 কোম্পানি তাদের এই প্ল্যানে এক মাসের জন্য 50GB ডাটার প্ল্যান নিয়ে এসেছে। আর এছাড়া এই প্ল্যানে এবার আপনারা আনলিমিটেড ভয়েস কল আর চাইলে রোমিংয়েও কোন রকমের FUP লিমিট ছাড়া ব্যবহার করতে পারবেন।

আজকে Paytmmall এই স্মার্টফোন গুলির ওপর ১৫% অব্দি ডিস্কাউন্ট দিচ্ছে

আর এছাড়া এই প্ল্যানটিতে আপনারা প্রতিদিন 100টি SMSয়ের সুবিধাও পাবেন। আর এর সঙ্গে আপনারা এয়ারটেলের উইং মিউজিক, এয়ারটেল টিভি আর এয়ারটেল সিকিওর ডিভাইসের প্রোটেকশান স্কিমের অ্যাক্সেস পাবেন। আর এছাড়া আপনারা এই প্ল্যানের সঙ্গে কোম্পানি অ্যামাজন প্রাইমের ফ্রি সাবস্ক্রিপশানও পাবেন।

আপনাদের এটা বলে রাখি যে সম্প্রতি কোম্পানি তাদের 65 টাকার প্ল্যান নিয়ে এসেছিল। এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ আর এতে ইউজার্সরা 1GB ডাটা পাবে। এই প্ল্যানটি আগের 49টাকার প্ল্যানের থেকে বেশি বৈধতা যুক্ত শুধু এটি একদিনের জন্য বৈধ ছিল। এয়ারটেল তাদের প্রিপেড ইউজার্সদের জন্য 98 টাকার ট্যারিফ প্ল্যানে 2GB 4G/3G ডাটাও অফার করছে। কিছু বাছাই করা ইউজার্সরা এয়ারটেলের 98 টাকার প্ল্যানে 5GB ডাটা পাচ্ছে।

আমাদের Youtubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

এর আগে এয়ারটেলের কিছু বাছাই করা ইউজার্সরা 49 টাকার প্ল্যানে 1GB 4G ডাটা পাচ্ছিল যার বৈধতা এই নতুন প্ল্যানের থেকে আলাদা ছিল। এই প্ল্যানে কিছু ইউজার্সরা এক আর কিছু ইউজার্সরা দুদিনের বৈধতা পাচ্ছিল। জিও তাদের ট্যারিফ প্ল্যানের রিভাইজ করার পরে এয়ারটেলও তাদের প্ল্যানের রিভাইজ করেছে আর কোন প্ল্যানে প্রতিদিন 1GB ডাটার বদলে 1.4GB ডাটা অফার করছে।

Digit.in
Logo
Digit.in
Logo