অনেক বেশি ডাটার সঙ্গে নতুন প্ল্যান নিয়ে এল এয়ারটেল

অনেক বেশি ডাটার সঙ্গে নতুন প্ল্যান নিয়ে এল এয়ারটেল
HIGHLIGHTS

এয়ারটেল তাদের Rs 499 দামের পোস্টপেড প্ল্যানকে ইম্প্রুভ করেছে আর প্রিপেড ইউজার্সদের জন্য Rs 448এর একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে, এই প্ল্যানে ডাটা আর কলের বান্ডেল বেনিফিট অফার করা হচ্ছে

এয়ারটেল Rs 499 এর পোস্টপেড প্ল্যানটি ইম্প্রুভ করেছে আর নিজেদের সমস্ত প্রিপেড গ্রাহকদের জন্য একটি Rs 448 দামের প্ল্যান নিয়ে এসেছে। যেসমস্ত এয়ারটেলের গ্রাহকরা Rs 499 এর ইনফিনিটী পোস্টপেড প্ল্যান নিয়েছে তারা লোকাল আর STD কল ( ন্যাশানাল রোমিং এ ফ্রি আউট গোয়িং কল) পাবে। আর গ্রাহকরা এই প্ল্যানে 20 GB 4G/3G ডাটা পাবে যে ডাটা সেলওভার স্কিমের সঙ্গে পাওয়া যাবে।     

রিফ্রেস করা Rs 499 এর পোস্টপেড প্ল্যানটি এয়ারটেল সিকিওর ডিভাইস প্রোটেকশান প্ল্যান যাতে ইউজার্সরা স্মার্টফোনের ফিজিকাল ইমেজ আর ম্যালওয়্যার দিয়ে কভার করতে পারবে। গ্রাহকরা এর অন্তর্গত বিক মিউজিক আর এয়ারটেল টিভি পরিষেবার ফ্রি সাবস্ক্রিপশানও পাবে। পোস্টপেড প্ল্যানটি ডাটা সেলওভার ফিচারের সঙ্গে পাওয়া যায় যাতে ইউজার্সরা নিজেদের আনিউজড ডাটাকে তাদের পরবর্তী বিলিং সাইকেলে যুক্ত করতে পারবে। গ্রাহকরা ডাটা সেলওভার স্কিমে 200GB অব্দি ডাটা যুক্ত করতে পারবে। আর এই ডাটা মাইএয়ারটেল অ্যাপের মাধ্যমে ব্যালেন্স করা যাবে।  

এছাড়া এয়ারTটেল প্রিপেড গ্রহাকদের জন্য Rs 448 এর একটি প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানে ভয়েস আর ডাটা বেনিফিট পাওয়া যাচ্ছে। আগে এয়ারটেলের এই প্ল্যানটি কিছু বাছাই করা গ্রাহকদের দেওয়া হচ্ছিল কিন্তু এবার এয়ারাটেল এই প্ল্যানটি তাদের সমস্ত ইউজার্সদের জন্য দিচ্ছে। এই প্ল্যানটি 70 দিনের জন্য বৈধ আর এতে প্রতিদিন     3G/4G’র 1GB ডাটা পাওয়া যাচ্ছে।

Rs 448 এর প্রিপেড প্ল্যানে এয়ারটেল ইউজার্সরা আনলিমিটেড লোকাল আর STD কল পাবে যাতে ন্যাশানাল রোমিং এ আউটগোয়িং কল ফ্রি থাকবে। এই রিচার্জটি স্মস্তস এয়ারটেল গ্রাহকরাই করতে পারবেন। গ্রাহকরা এই প্ল্যানটি পেতে চাইলে কোন এয়ারটেল রিটেলার বা এয়ারটেল আউটলেটে যেতে পারে আর না হলে আতার এই অফারটি মাইএয়ারটেল অ্যাপের মাধ্যমেও পেতে পারে। 

Digit.in
Logo
Digit.in
Logo