Airtel এর সস্তা প্রিপেইড রিচার্জ প্ল্যান, 2GB ডেটা এবং ফ্রি OTT সুবিধা

Updated on 11-Jul-2022
HIGHLIGHTS

Airtel এর কাছে প্রতিদিন 2GB ডেটা সহ একটি 499 টাকার রিচার্জ প্ল্যান রয়েছে

এই রিচার্জ প্ল্যানে আপনি প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন

এই প্রিপেইড রিচার্জ Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন পাওয়া যায়

টেলিকম মার্কেটে জিওকে (Jio) চ্যালেঞ্জ করেছে Airtel। প্রিপেইড ট্যারিফ প্ল্যানগুলি আগেরচেয়ে দামি হয়ে উঠেছে, এবং সেই কথা মাথায় রেখে এয়ারটেলের প্রিপেইড রিচার্জের একটি বড় রেঞ্জ রয়েছে। আপনি যদি কম খরচে একম একটি রিচার্জের খোঁজ করছেন, যা আপনাকে বেশি সুবিধা অফার করে, তবে আপনি Airtel এর প্ল্যান দেখতে পারেন। চলুন জেনে নেওয়া যাক…

Airtel 499 Prepaid Plan

Airtel এর কাছে প্রতিদিন 2GB ডেটা সহ একটি 499 টাকার রিচার্জ প্ল্যান রয়েছে। এই রিচার্জ প্ল্যানে আপনি প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন পর্যন্ত আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS পাওয়া যায়। এই প্রিপেইড রিচার্জ Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন পাওয়া যায়, যা পুরো বছরের জন্য বৈধ। এয়ারটেলের এই প্ল্যানের সাথে, উইঙ্ক মিউজিক (wynk music) এবং ফ্রি হ্যালোটিউনে বিনামূল্যে অ্যাক্সেসও পাওয়া যাচ্ছে। আপনি যদি বেশি ডেটা ব্যবহার করেন এবং ফ্রি মিউজিকের সুবিধা পেতে চান তবে এই প্ল্যানটি আপনার জন্য একটি ভাল বিকল্প হতে পারে।

Airtel 319 Prepaid Plan

আপনি যদি আপনার প্ল্যানে OTT সুবিধা না চান এবং প্রতিদিন মাত্র 2GB ডেটা ব্যবহার করতে চান, তবে আপনি Airtel-এর 319 টাকার প্রিপেইড প্ল্যান নিতে পারেন। এই প্ল্যানে, আপনি প্রতিদিন 2 জিবি ডেটা সহ আনলিমিটেড কল এবং প্রতিদিন 100টি SMS পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটিও 28 দিনের জন্য থাকবে। উইঙ্ক মিউজিক এবং ফ্রি হ্যালোটিউনও এই প্ল্যানের সাথে পাওয়া যাচ্ছে।

Connect On :