Airtel এর সেরা 5 প্রিপেইড প্ল্যান: 28 দিনের জন্য আনলিমিটেড সুবিধা! দেখে নিন লিস্ট

Airtel এর সেরা 5 প্রিপেইড প্ল্যান: 28 দিনের জন্য আনলিমিটেড সুবিধা! দেখে নিন লিস্ট
HIGHLIGHTS

Airtel গ্রাহকরা 28 দিনের রিচার্জ চাইছেন, তারা এয়ারটেলর এই প্ল্যান দেখতে পারেন

এয়ারটেল এর 179 টাকার প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলিং, 2GB ডেটা এবং 300 SMS সুবিধা পাবেন

এই খবরে আমরা Airtel 28 days Validity Plan সম্পর্কে বলবো

2023 সাল শেষ হতে আর মাত্র হাতে কয়েকদিন বাকি। এই সময় যেই Airtel গ্রাহকদের বার্ষিক রিচার্জ প্ল্যান শেষ হয়ে গিয়েছে এবং 28 দিনের রিচার্জ চাইছেন, তারা এয়ারটেলর এই প্ল্যান দেখতে পারেন। এই খবরে Airtel Prepaid Plan সম্পর্কে বলবো। এতে 28 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়।

Airtel Prepaid Plans With 28 Days Validity

Airtel 179 টাকার প্রিপেইড প্ল্যান

এয়ারটেল এর এই এন্ট্রি লেভেল প্ল্যানের কথা বললে, তবে এটি ভাল বিকল্প হতে পারে। এয়ারটেল এর 179 টাকার প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলিং, 2GB ডেটা এবং 300 SMS সুবিধা পাবেন। এছাড়া থাকছে ফ্রি হেলো টিউনস এবং উইঙ্ক মিউজিক।

আরও পড়ুন: 5000 টাকা সস্তা হল Nothing Phone 2, 512GB স্টোরেজ সহ ফোনের নতুন দাম কত জানুন

এয়ারটেল 265 টাকার প্রিপেইড প্ল্যান

Airtel Prepaid Plan
Airtel 28 days Plan

এই তালিকায় পরবর্তী রিচার্জ প্ল্যান রয়েছে 265 টাকার। আপনি যদি প্রতিদিন 1GB ডেটা সহ প্ল্যান খুঁজছেন, তবে এয়ারটেল এর 265 টাকার রিচার্জটি ভাল বিকল্প হতে পারে। এতে আনলিমিটেড ভয়েস কলিং, 100 SMS প্রতিদিন পাওয়া যাবে। এই সমস্ত সুবিধা 28 দিনের জন্য পাওয়া যাবে। প্রতিদিনের ডেটা লিমিট শেষ হওয়ার পরে গ্রাহকরা 64kbps স্পিডে ইন্টারনেট পাবেন। এছাড়া এয়ারটেল গ্রাহকরা 5G নেটওয়ার্ক এলাকায় আনলিমিটেড 5G ডেটা, হ্যালোটিউনস এবং উইঙ্ক মিউজিক পাওয়া যাবে।

এয়ারটেল 299 টাকার প্রিপেইড প্ল্যান

আপনি যদি বেশি ডেটা সহ প্ল্যান চাইছেন তবে এয়ারটেল এর 299 টাকা রিচার্জ করতে পারেন। এই প্ল্যানে 2GB ডেটা প্রতিদিন পাওয়া যাবে। ডেটা লিমিট শেষ হওয়ার পরে ইন্টারনেট স্পিড কমে 64kbps হয়ে যাবে। এছাড়া এতে আনলিমিটেড ভয়েস কলিং, 100 SMS প্রতিদিন পাওয়া যাবে 28 দিনের ভ্যালিডিটির সাথে।

আনলিমিটেড 5G ডেটা, Apollo 24/7 সার্কেল মেম্বরশিপ, হেলো টিউনস এবং উইঙ্ক মিউজিক এর মতো সুবিধা রয়েছে এই রিচার্জে।

আরও পড়ুন: Samsung Galaxy S24 Ultra আসতে পারে 2 RAM মডেলে, 200MP ক্যামেরা সহ আগামী বছর হবে লঞ্চ

এয়ারটেল 399 টাকার প্রিপেইড প্ল্যান

Airtel prepaid plans
Airtel 28 dayys prepaid plans

এয়ারটেল 399 টাকায় গ্রাহকরা Airtel Xstream Play (20 এর বেশি OTT) পাবেন। এটি 28 দিনের ভ্যালিডিটি সহ আসে। এছাড়া এতে আনলিমিটেড 5G ডেটা, Apollo 24/7 মেম্বারশিপ হেলো টিউনস এবং উইঙ্ক মিউজিক এর মতো সুবিধা রয়েছে।

প্ল্যানের সুবিধার কথা বললে, এয়ারটেল গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা, 3GB ডেটা, প্রতিদিন 100 SMS পাওয়া যাবে।

এয়ারটেল 499 টাকার প্রিপেইড প্ল্যান

এই তালিকায় শেষ প্রিপেইড প্ল্যান রয়েছে 499 টাকার। গ্রাহকরা এতে প্রতিদিন 3GB ডেটা সহ Disney+ Hotstar সাবস্ক্রিপশন পাবেন। এয়ারটেল 499 টাকার প্ল্যানে গ্রাহকদের আনলিমিটেড ভয়েস কলিং, 3GB ডেটা প্রতিদিন, 100 SMS রোজ অফার করা হয়ে। এই প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়ে।

এয়ারেটল প্ল্যানে আনলিমিটেড 5G ডেটা, Airtel Xstream Play, 3 মাসের সাবস্ক্রিপশন সহ Disney+ Hotstar Mobile, হেলো টিউনস উইঙ্ক মিউজিক এর মতো সুবিধা রয়েছে।

আরও পড়ুন: BSNL Prepaid plans: 30 দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড কলিং এবং প্রচুর ডেটা, জানুন দাম কত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo