Airtel এর ধামাকা অফার! 400 টাকার কমের সস্তা প্ল্যানে আনলিমিডেট 5G ডেটা এবং 15টির বেশি OTT

Airtel এর ধামাকা অফার! 400 টাকার কমের সস্তা প্ল্যানে আনলিমিডেট 5G ডেটা এবং 15টির বেশি OTT
HIGHLIGHTS

কোম্পানি কাছে এমনই দুটি প্ল্যান রয়েছে, যার দাম 359 টাকা এবং 399 টাকা

এই প্ল্যানগুলিতে কোম্পানি 15টির বেশি OTT অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন অফার করে

এতে প্রতিদিন 3 জিবি পর্যন্ত ডেটা এবং ফ্রি কলিং অফার করা হয়ে

টেলিকম কোম্পানি Airtel তার গ্রাহকদের একাধিক প্রিপেইড প্ল্যান অফার করতে থাকে। এই প্ল্যানগুলির মধ্য়ে এমন কিছু রিচার্জ রয়েছে, যা কম খরচে গ্রাহকদের দুর্দান্ত সুবিধা অফার করে। কোম্পানি কাছে এমনই দুটি প্ল্যান রয়েছে, যার দাম 359 টাকা এবং 399 টাকা।

এই প্ল্যানগুলিতে কোম্পানি 15টির বেশি OTT অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন অফার করে। এছাড়া, এতে প্রতিদিন 3 জিবি পর্যন্ত ডেটা এবং ফ্রি কলিং অফার করা হয়ে। বলে দি যে এই প্ল্যানগুলি আনলিমিটেড 5G ডেটাও অফার করে। তবে আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানগুলির সম্পর্কে..

আরও পড়ুন: বিনামূল্যে Aadhaar আপডেট করার আর মাত্র দুই দিন বাকি, এই উপায়ে বাড়ি বসেই সেরে ফেলুন কাজ

Airtel 359 টাকার রিচার্জ প্ল্যান

কোম্পানির এই প্ল্যানে ইন্টারনেটের জন্য় প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হয়। এই প্ল্যান 5G এলাকায় থাকা ইউজারদের আনলিমিটেড 5G ডেটাও অফার করে। এছাড়া এই প্ল্যানে 5 টাকার টকটাইম এবং আনলিমিটেড কলিংও দেওয়া হচ্ছে। এয়ারটেলের এই প্ল্যান 1 মাসের ভ্যালিডিটি দেওয়া হয়ে। এছাড়া, প্ল্যানে অতিরিক্ত সুবিধাও অফার করা হচ্ছে, যার মধ্য়ে Airtel Xstream Play এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়া, এতে 15 এর বেশি OTT অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

airtel-plan

Airtel 399 টাকার রিচার্জ প্ল্যান

এয়ারটেলের 400 টাকার কমের এই রিচার্জ প্ল্যানে ইউজাররা 28 দিনের ভ্যালিডিটি পাবেন। এই প্ল্যানে গ্রাহরদের প্রতিদিন 3 জিবি ডেটা অফার করা হয়ে। কোম্পানির 5G সার্ভিস এলাকায় থাকা ইউজাররা আনলিমিটেড 5G ডেটা সুবিধা পাবেন। প্ল্যানে প্রতিদিন 100 ফ্রি SMS এবং আনলিমিটেড কলিংও দেওয়া হচ্ছে। এতে গ্রাহকরা Airtel Xstream Play এর ফ্রি সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে। এতে 15টির বেশি OTT Apps এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

আরও পড়ুন: দেদার ছাড়ে বিক্রি হচ্ছে Samsung Galaxy F13, ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সহ বড় ব্য়াটারি

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo