এয়ারটেলের প্রিমিয়াম ব্রডব্যান্ড প্ল্যান 1000GB এক্সট্রা ডাটা দিচ্ছে

এয়ারটেলের প্রিমিয়াম ব্রডব্যান্ড প্ল্যান 1000GB এক্সট্রা ডাটা দিচ্ছে
HIGHLIGHTS

এয়ায়রটেলের চারটি ব্রডব্যান্ড প্ল্যান আছে

প্রাথমিক প্ল্যানের দাম 799 টাকা

সর্বাধিক প্ল্যানের দাম 1,999 টাকা

এয়ারটেল তাদের বোনাস ডাটা প্ল্যান নিয়ে এসেছে। এর আগে কোম্পানির 1000GB বোনার ডাটা ব্রডব্যান্ড প্ল্যান ছিল। আর এখন এর সঙ্গে কোম্পানি অ্যাডিশানাল ডাটা দিচ্ছে। এখন কোম্পানির চারটি ব্রডব্যান্ড প্ল্যান আছে। আর এগুলি হল-799 টাকা, 1,099 টাকা, 1,599 টাকা আর এয়ারটেলের VIP প্ল্যান 1,999 টাকার প্ল্যান।

ওপরে বলা সব কটি এয়ারটেল প্ল্যান বোনাস ডাটার সঙ্গে এসেছে, তবে এয়ারটেল VIP প্ল্যানে সেই সুযোগ নেই। এয়রাটেল VIP প্ল্যানটিতে এয়ারটেল এমনিতেই গ্রাহকদের আনলিমিটেড ডাটা দেয় আর এর সঙ্গে গ্রাহকরা এক্সট্রা ডাটা প্ল্যান পাচ্ছে না। আর বাকি তিনটি প্ল্যানে FUP লিমিট যুক্ত।

এয়ারটেলের ব্রডব্যান্ড প্ল্যান

কোম্পানির বেসিক 799 টাকার প্ল্যানটি সব জায়গাতেই পাওয়া যায়। আর এই প্ল্যানে এক্সট্রা 200Gb ডাটা 40Mbps স্পিডে পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এয়ারটেল এন্টারটেনমেন্ট ব্রডব্যান্ড প্ল্যান আছে যা 1,099 টাকায় এসেছে আর এটি 500GB এক্সট্রা ডাটার সঙ্গে এসেছে। আর এই প্ল্যানের স্পিড হচ্ছে 100Mbps। আর এয়ারটেকের 1,599 টাকার VIP প্ল্যানে আপনারা 1TB ডাটা 100mbps পর্যন্ত স্পিডে পাবেন। আর এর সঙ্গে প্রিমিয়াম এয়ারটেল প্ল্যানে গ্রাহকরা 1000GB ডাটা 300Mbps স্পিডে পাবেন।

আর এর সঙ্গে আপনাদের এও জানিয়ে রাখি যে ওপরে যে ব্রডব্যান্ড প্ল্যান গুলির কথা বলা হল সেগুলি সবই 6 মাসের বৈধতার সঙ্গে এসেছে। আর ভারতীয় এয়ারটেল তাদের FCT ফাইবারনেটে মোট 1.5TB এক্সট্রা ডাটা দিচ্ছে তবে টেলিকম টক অনুসারে এখন এই অফার লিমিটেড শহরেই এসেছে।

আপনাদের এর সঙ্গে এও জানিয়ে রাখি যে টাটা স্কাইয়ের দীর্ঘমেয়াদি প্ল্যানে 12 মাসের জন্য এসেছে। যা গ্রাহকদের এক্সট্রা ছয়মাসের প্ল্যান দিচ্ছে। আর সেখানে সব মিলিয়ে গ্রাহকরা 18 মাসের সুবিধা পাবেন। আর সঙ্গে 9 মাসের টাটা স্কাই ব্রডব্যান্ড প্ল্যানের সুবিধার সঙ্গে চার মাসের এক্সট্রা সুবিধা পাচ্ছে। এর মধ্যে আছে রিন মাসের আর সাত মাসের লং টার্ম প্ল্যান।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo