প্রিপেইড প্ল্যানের ঝামেলা ছাড়ুন, Airtel-এর এই পোস্টপেইড প্ল্যানেই মিলবে OTT বেনিফিট, আনলিমিটেড কলিং

প্রিপেইড প্ল্যানের ঝামেলা ছাড়ুন, Airtel-এর এই পোস্টপেইড প্ল্যানেই মিলবে OTT বেনিফিট, আনলিমিটেড কলিং
HIGHLIGHTS

মাসিক প্ল্যান হিসেবে Airtel -এর এই পোস্টপেইড প্ল্যানে মিলবে দারুন সুবিধা

Amazon Prime Video, Netflix -এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে এই প্ল্যানের সাহায্যে

Airtel -এর এই পোস্টপেইড প্ল্যানের দাম শুরু হচ্ছে 499 টাকা থেকে

ভারতের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা হল Airtel। এই টেলিকম সংস্থা তাদের গ্রাহকদের দুই ধরনের পরিষেবাই দিয়ে থাকেন, প্রিপেইড এবং পোস্টপেইড। প্রিপেইড রিচার্জের ক্ষেত্রে অনেক অপশন থাকে, নিজের সুবিধা মতো প্ল্যান বেছে নেওয়া যায়। কিন্তু পোস্টপেইডের ক্ষেত্রে আপনি মাসের শেষে যতটা ডেটা ব্যবহার করেছেন, কথা বলেছেন সেই অনুযায়ী দাম দিতে হবে। তবে এই দুই ধরনের কানেকশনের মধ্যে যতই ফারাক থাক একটা জিনিস কিন্তু পোস্টপেইডকে প্রিপেইড -এর মতো জনপ্রিয় করে তুলছে। আর সেটা হল OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। 

Airtel- এর পোস্টপেইড গ্রাহকরবেখন আনলিমিটেড কলিং থেকে অফুরান ডেটা এবং OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। এবং সর্বোপরি যতটা ডেটা ব্যবহার করার কথা সেটা অতিক্রম করে গেলে যে পরিষেবা বন্ধ হয়ে যাবে এমনটা নয়। প্রিপেইড পরিষেবায় কিন্তু এটা হয়ে থাকে। আপনার প্ল্যানের বৈধতা বা দৈনিক ডেটা ফুরিয়ে এলে কিন্তু পরিষেবা হয় বন্ধ হয়ে যায় নইলে গতি শ্লথ হয়ে যায়। এবার দেখে নেওয়া যাক, Airtel -এর পোস্টপেইড প্ল্যানগুলোকে। 

499 টাকার প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা মোট 75GB ডেটা পেয়ে যাবেন। সঙ্গে থাকবে 200 GB পর্যন্ত ডেটা রোল ওভারের সুবিধা। এছাড়া রোজ 100 টা করে মেসেজ পাঠানোর সুবিধা এবং আনলিমিটেড কলিং তো আছেই। এছাড়া Amazon Prime Video- এর 6 মাসের ফ্রি সাবস্ক্রিপশন মিলবে। সঙ্গে 1 বছরের জন্য Disney Plus Hotstar- এর সাবস্ক্রিপশন মিলবে। একই সঙ্গে ব্যবহারকারীরা পেয়ে যাবেন হ্যান্ডসেট প্রটেকশন যা ম্যালওয়্যারের সমস্ত আতঙ্ক দূর করে দেবে। 

999 টাকার প্ল্যান: এই প্ল্যানে মিলবে আনলিমিটেড কল, রোজ 100 টি মেসেজ পাঠানোর সুযোগ। সঙ্গে মোট 100 GB ডেটা এবং 3 ফ্রি অ্যাড অন। এই প্রতি অ্যাড অনের সঙ্গে মিলবে 30 GB ডেটা। 200 GB ডেটা রোল ওভারের সুবিধাও মিলবে এখানে। এছাড়া Amazon Prime Video -এর 6 মাসের ফ্রি সাবস্ক্রিপশন মিলবে। সঙ্গে 1 বছরের জন্য Disney Plus Hotstar -এর সাবস্ক্রিপশন মিলবে। একই সঙ্গে ব্যবহারকারীরা পেয়ে যাবেন হ্যান্ডসেট প্রটেকশন এবং Wynk Music প্রিমিয়ামের সাবস্ক্রিপশন। 

Airtel postpaid plans

1,199 টাকার প্ল্যান: এই প্ল্যানে মিলবে আনলিমিটেড কল, রোজ 100 টি মেসেজ পাঠানোর সুযোগ। সঙ্গে মোট 150 GB ডেটা এবং 3 ফ্রি অ্যাড অন। এই প্রতি অ্যাড অনের সঙ্গে মিলবে 30 GB ডেটা। 200 GB ডেটা রোল ওভারের সুবিধাও মিলবে এখানে। এছাড়া Amazon Prime Video -এর 6 মাসের ফ্রি সাবস্ক্রিপশন মিলবে। সঙ্গে 1 বছরের জন্য Disney Plus Hotstar -এর সাবস্ক্রিপশন মিলবে। 

1,499 টাকার প্ল্যান: এই প্ল্যানে মিলবে মোট 200 GB ডেটা এবং 4 ফ্রি অ্যাড অন। এই প্রতি অ্যাড অনের সঙ্গে মিলবে 30 GB ডেটা। 200 GB ডেটা রোল ওভারের সুবিধাও মিলবে এখানে। এছাড়া Amazon Prime Video -এর 6 মাসের ফ্রি সাবস্ক্রিপশন মিলবে। সঙ্গে 1 বছরের জন্য Disney Plus Hotstar -এর সাবস্ক্রিপশন মিলবে। একই সঙ্গে ব্যবহারকারীরা পেয়ে যাবেন হ্যান্ডসেট প্রটেকশন এবং Wynk Music প্রিমিয়ামের সাবস্ক্রিপশন। এছাড়া আনলিমিটেড কল এবং রোজ 100 টি করে মেসেজ পাঠানোর সুযোগ তো থাকছেই।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo