OTT-এর সুবিধা একগুচ্ছ Airtel পোস্টপেইড প্ল্যানে, দাম 600 টাকার মধ্যেই!

OTT-এর সুবিধা একগুচ্ছ Airtel পোস্টপেইড প্ল্যানে, দাম 600 টাকার মধ্যেই!
HIGHLIGHTS

Airtel বিভিন্ন রেঞ্জের পোস্টপেইড প্ল্যান অফার করে

একাধিক প্ল্যানে OTT -এর সুবিধা পাওয়া যাবে

এই ধরনের প্ল্যান পেয়ে যাবেন 600 টাকার মধ্যে

Bharti Airtel -এর তরফে একাধিক পোস্টপেইড প্ল্যান অফার করা হয়ে থাকে। এই প্ল্যানগুলোর দাম 399 থেকে 1,499 টাকার মধ্যে। গ্রাহকরা এখানে একাধিক সুবিধা পাবেন, যার মধ্যে আছে ডেটা রোলওভার থেকে OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। এর মধ্যে থাকবে Amazon Prime, Netflix, Disney Plus Hotstar -এর সুবিধা। 

তবে যাঁদের বাজেট কম তাঁরা কিন্তু চাইলে 399 থেকে 599 টাকার মধ্যেই Airtel প্ল্যান বেছে নিতে পারেন যেখানে তাঁরা অন্যান্য একাধিক সুবিধা সহ OTT প্ল্যাটফর্মের সুবিধা পেয়ে যাবেন। 

Airtel পোস্টপেইড প্ল্যান OTT বেনিফিট সহ

399 টাকার প্ল্যানে Airtel একমাসের সুবিধা দেয়, যেখানে আনলিমিটেড কল সহ মোট 40 GB ডেটা, এবং রোজ 100 টি মেসেজ পাঠানোর সুবিধা পাবেন। এখানে 200 GB পর্যন্ত ডেটা রোলওভারের সুবিধা পাওয়া যাবে।

এই প্ল্যানে গ্রাহকরা চাইলে তাঁদের পরিবারের লোকজনকে যোগ করতে পারবেন অতিরিক্ত 299 টাকার বিনিময়ে। সেখানে আপনি আনলিমিটেড কল সহ মোট 30 GB ডেটা এবং রোজ 100 মেসেজ পাঠানোর সুবিধা। এখানে গ্রাহকরা পাবেন Airtel Xstream Mobile প্যাকের সুবিধা পাবেন। 

499 টাকার Airtel প্ল্যাটিনাম পোস্টপেইড প্ল্যানে আনলিমিটেড কল সহ মোট 75 GB ডেটা এবং রোজ 100 মেসেজ পাঠানোর সুবিধা। এখানেও 200 GB পর্যন্ত ডেটা রোলওভারের সুবিধা পাওয়া যাবে। এছাড়া অতিরিক্ত সুবিধা হিসেবে পাবেন Amazon Prime -এর ফ্রি সাবস্ক্রিপশন 6 মাসের জন্য।

Disney Plus Hotstar -এর 1 বছরের সাবস্ক্রিপশন, Wynk Music App -এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন এবং Xstream Mobile প্যাকের সুবিধা পাওয়া যাবে এখানে। 

599 টাকার Airtel প্ল্যাটিনাম পোস্টপেইড প্ল্যানে বাড়ির লোকের জন্য ভয়েস কানেকশন পাওয়া যাবে। সঙ্গে আনলিমিটেড কল সহ মোট 75 GB ডেটা এবং রোজ 100 মেসেজ পাঠানোর সুবিধা। প্রতি অ্যাড অনের সঙ্গে 30 GB ডেটা পাওয়া যাবে।

এখানেও 200 GB পর্যন্ত ডেটা রোলওভারের সুবিধা পাওয়া যাবে। এছাড়া অতিরিক্ত সুবিধা হিসেবে পাবেন Amazon Prime -এর ফ্রি সাবস্ক্রিপশন 6 মাসের জন্য।

Disney Plus Hotstar -এর 1 বছরের সাবস্ক্রিপশন, Wynk Music App এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন এবং Xstream Mobile প্যাকের সুবিধা পাওয়া যাবে। এখানে হ্যান্ডসেট এর প্রোটেকশনের সুবিধাও পাওয়া যাবে। 

Airtel postpaid plan with ott benefits

এছাড়া Airtel আরও তিনটি পোস্টপেইড প্ল্যান অফার করে যেগুলোর দাম 999, 1,199 এবং 1,499 টাকা। 999 এবং 1,199 টাকার প্ল্যানে তিনজন করে অ্যাড করা যাবে ভয়েস কানেকশনের জন্য। আরে 1,499 টাকার প্ল্যানে 4জনকে অ্যাড করা যাবে। 

Airtel -এর তরফে জানানো হয়েছে 9জন পর্যন্ত মানুষকে যোগ করা যেতে পারে, যদিও প্রতি অ্যাড অনে 299 টাকা করে লাগবে। Airtel -এ এখন 239 টাকার বেশি প্ল্যান রিচার্জ করলে আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করা যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo