দারুন এই এয়ারটেলের প্ল্যানে আছে দারুন অফার

Updated on 10-Oct-2019
HIGHLIGHTS

ভারতীয় এয়ারটেল তাদের পোস্টপেড প্ল্যানে নতুন অফার এনেছে

এটি 1,599 টকার পোস্টপেড প্ল্যানটি সব থেকে ভাল বলা যায়

এখানে আপনারা আনলিমিটেড ডাটা অফার পাবেন

যখন পোস্টপেড প্ল্যানের বিষয়ে বলা হয় তখন আমাদের মাথায় সবার আগে এয়ারটেলের কথা আসে। আর তাই এয়ারটেল দারুন সব পোস্টপেড প্ল্যান নিয়ে আসে। আর এবার এয়ারটেল একটি দারুন পোস্টপেড পোর্টফোলিও এনেছে। আর এবার এই প্ল্যানে অনেক কিছু আছে। আর এবার এমন কিছুও আছে যা এর আগে ছিল না।

আজকে এখানে আমরা কম দামের দারুন কিছু প্ল্যানের বিষয়ে আপনাদের জানাব। সব সময়ে বেশি কিছু দেওয়ার এয়ারটেলের 1599 টাকার প্ল্যানে আছে। আর এই প্ল্যানে অনেক কিছু আছে। সব থেকে দরকারি এই প্ল্যানে আছে আনলিমিটেড ডাটা অফার। আর এই প্ল্যানে কি আছে আসুন তা দেখা যাক।

এয়ারটেলের 1,599 টাকার প্রিপেড প্ল্যান আর বেনিফিট

আমরা যদি কিছু পোস্টপেড প্ল্যানের বিষয়ে বলি তবে এই প্ল্যানে আপনারা 499 টাকার প্রাথমিক প্ল্যান পাবেন। আর এর আগে এটি ছিল, তবে এটি অ্যাড অন কানেস্কাহ্ন যুক্ত নয়। আর এবার 749 টাকার প্ল্যানটি যদি দেখি তবে এতে আপনারা অ্যাড অন প্ল্যান পাবেন। আর এর সঙ্গে 999 টাকার প্ল্যানে আপনারা 4টি অ্যাড অন প্ল্যান পাবেন। আর এবার আমরা যদি 1,599 টাকার প্ল্যান দেখি তবে এতে আপনারা ফ্যামিলি অ্যাড অন পাবেন আর এর মানে এই যে এতে বেশি অ্যাড অন কানেকশান পাওয়া যাবে।

এই প্ল্যান এমন একটি প্ল্যান যা আনলিমিটেড ডাটা ট্যাগ আছে আর এটি 999 টাকার প্ল্যানে আপনাদের 150GB ডাটা দেবে। আর আপনাদের জানিয়ে রাখি যে আপনারা এয়ারটেলের থ্যাঙ্ক বেনিফিট হিসাবে 1599 টাকার পোস্টপেড প্ল্যানে নেটফ্লিক্স সাবস্ক্রিপশান পাবেন। আর এর সঙ্গে আপনারা এক বছরের অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান পাবেন। আর এর সঙ্গে এয়ারটেল এক্সট্রিম অ্যাপের সাবস্ক্রিপশান আছে আর ZEE5 য়ের কমপ্লিমেন্ট্রি সাবস্ক্রিপশানও আপনারা পাবেন।

Connect On :