Airtel এর ধামাকা প্ল্যান! বিনামূল্যে Netflix এবং Amazon Prime সহ মিলবে এই সব সুবিধা, দেখে নিন Airtel Plans

Updated on 01-Aug-2022
HIGHLIGHTS

Airtel তার নির্বাচিত পোস্টপেইড প্ল্যানগুলির (Airtel Postpaid Plans) সাথে Netflix সাবস্ক্রিপশন অফার করছে

এই পোস্টপেইড প্ল্যানগুলি 1199 এবং 1599 টাকার দামের মধ্যে আসে

Netflix ছাড়াও, Airtel-এর 1,199 টাকা এবং 1,599 টাকার পোস্টপেইড প্ল্যানগুলি গ্রাহকদের বিনামূল্যে Amazon Prime এবং Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন অফার করে

Bharti Airtel তার নির্বাচিত পোস্টপেইড প্ল্যানগুলির (Airtel Postpaid Plans) সাথে Netflix সাবস্ক্রিপশন অফার করছে। এই পোস্টপেইড প্ল্যানগুলি 1199 এবং 1599 টাকার দামের মধ্যে আসে এবং ইউজারদের স্ট্রিমিং পরিষেবার জন্য অতিরিক্ত খরচ করতে হয় না। এর মানে হল যে এখন আপনাকে আলাদাভাবে Netflix এর দামী সাবস্ক্রিপশন নিতে হবে না, আপনার কাছে যদি Airtel Postpaid Connection থাকে তবে আপনি বিনামূল্যে Netflix এর সাবস্ক্রিপশন পেতে পারেন।

আপনাকে জানিয়ে রাখি যে Netflix সাবস্ক্রিপশন প্ল্যানগুলি ভারতে মোবাইল প্ল্যানগুলির জন্য প্রতি মাসে 149 টাকা থেকে শুরু হয় এবং প্রিমিয়াম প্ল্যানগুলির জন্য 649 টাকা পর্যন্ত যায়৷ Netflix ছাড়াও, Airtel-এর 1,199 টাকা এবং 1,599 টাকার পোস্টপেইড প্ল্যানগুলি গ্রাহকদের বিনামূল্যে Amazon Prime এবং Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন অফার করে৷

Airtel-এর এই প্ল্যানগুলিতে যা পাওয়া যায়

আমরা বলে দি যে Airtel-এর 1,199 এবং 1,599 টাকার প্ল্যানগুলিতে কী কী অফার পাওয়া যাচ্ছে, আমরা আগেই জানিয়েছি যে এই প্ল্যানে বিনামূল্যে Netflix ছাড়াও, Amazon Prime Video এবং Disney + Hotstar সাবস্ক্রিপশনও পাওয়া যায়। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানগুলিতে আরও কী কী সুবিধা পাওয়া যায়।

Airtel Rs 1,199 পোস্টপেইড প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সাথে 150 জিবি মাসিক ডেটা এবং 30 জিবি অতিরিক্ত ডেটা অফার করা হচ্ছে। এছাড়া 200 জিবি পর্যন্ত ডেটা রোলওভারের সুবিধাও রয়েছে। ডেটা লিমিট শেষ হলে কোম্পানি প্রতি এমবি ডেটার জন্য 2 পয়সা চার্জ করে। এটি Airtel Thanks প্রিমিয়াম বেনিফিট সহ প্রতিদিন 100 SMS অফার করে। শুধু তাই নয়, এই প্ল্যানে আপনি প্রতি মাসে 199 টাকা দামের Netflix সাবস্ক্রিপশন, Amazon Prime সাবস্ক্রিপশন এবং এক বছরের Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন পাওয়া যায়। ইউজারদের এই প্ল্যানের সাথে হ্যান্ডসেট প্রটেকশন, উইঙ্ক প্রিমিয়াম সাবস্ক্রিপশন এবং শো একাডেমি লাইফটাইম অ্যাক্সেসও পাবেন।

Airtel Rs 1,599 পোস্টপেইড প্ল্যান

এয়ারটেলের 1,599 টাকার পোস্টপেইড প্ল্যানে 100 SMS প্রতি দিন আনলিমিটেড কল এবং 250 জিবি মাসিক ডেটা এবং 30 জিবি অতিরিক্ত ডেটা 200 জিবি রোলওভার ডেটা পর্যন্ত অফার করে৷ ডেইলি ডেটা লিমিট শেষ হওয়ার পরে, কোম্পানি 2p/MB চার্জ করবে। ভয়েস এবং ডেটা সুবিধা ছাড়াও, Airtel এর 1,599 টাকা Netflix সাবস্ক্রিপশনও অফার করে। তবে, অ্যামাজন প্রাইম ভিডিওর (Amazon Prime Video) সুবিধার পাশাপাশি, ডিজনি + হটস্টার (Disney+Hotstar) অ্যাক্সেসও এক বছরের জন্য উপলব্ধ।

ডেটা এবং ভয়েস সুবিধা ছাড়াও, এই প্ল্যানের গ্রাহকরা পরিবারের সদস্যদের জন্য বিনামূল্যে তিনটি অ্যাড-অন রেগুলার ভয়েস কানেকশন পাওয়া যাবে।

Connect On :