ভারতী এয়রটেল 399টাকার প্ল্যানে কিছু পরিবর্তন করেছে প্রতিদিন 2.4GB ডাটা পাওয়া যাবে

ভারতী এয়রটেল 399টাকার প্ল্যানে কিছু পরিবর্তন করেছে প্রতিদিন 2.4GB ডাটা পাওয়া যাবে
HIGHLIGHTS

399টাকার প্ল্যানে পরিবর্তন করার সঙ্গে সঙ্গে কোম্পানি প্রতি GB ডাটার দামও কমিয়ে 1.97 টাকা করে দিয়েছে আর এটি এখনও পর্যন্ত সব থেকে কম দামের

বেশ কিছু সময় ধরে ভারতী এয়রটেল তাদের প্রিপেড গ্রাহকদের জন্য ভাল অফার নিয়ে আসছে। আর এবার কোম্পানি তাদের 399টাকার প্রিপেড প্ল্যানে রিভাইজ করেছে আর এই প্ল্যানে আগে ইউজার্সরা প্রতিদিন 1.4GB হাই-স্পিড ডাতা পেত আর এব্রা ইউজার্সরা এই প্ল্যানে প্রতিদিন 2.4GB ডাটা পাবে। আর এই প্ল্যানের বৈধতা কিছু ইউজার্সদের জন্য 70দিনের আর কিছু ইউজার্সদের জন্য 84দিনের। এই নতুন বেনিফিটটি শুধু অরিজিনাল 84দিনের ইউজার্সদের জন্য আনা হয়েছে। আর 399টাকার প্ল্যানে পরিবর্তন করে কোম্পানি প্রতি GB ডাটার দামও কমিয়ে 1.97টাকা করেছে। আর এই রেট এখনও পর্যন্ত সব থেকে কম।

তবে দুর্ভাগ্যের বিষয় এই যে এই প্ল্যানটি লিমিটেড ইউজার্সদের জন্য যা আমরা এয়ারটেলের কাছে আশা করিনি।তবে হয়ত পরে এয়ারটেল মার্কেটে এই প্ল্যান সবার জন্য নিয়ে আসবে।

399টাকার প্ল্যানে অন্য ইউজার্সরা প্রিতিদিন 1.4GB ডাটা পাচ্ছে আর এছাড়া ইউজার্সরা আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন 100টি SMS পাচ্ছে। আর এরকম প্রথম হল যখন এয়ারটেল 399টাকার প্ল্যানে 2.4GB ডাটা অফার করছে।

আর অন্য দিকে রিলায়েন্স জিও তাদের 399টাকার প্ল্যানে 100টাকার ডিস্কাউন্ট অফার করেছে। আর এর পরে এই প্ল্যানটি 299টাকার হয়েছে। তবে এই অফারটি শুধু তাদের জন্য যাদের অ্যাকাউন্টে আগে থেকে 50টাকার ডিস্কাউন্ট কুপন থাকবে আর এছাড়া 50টাকার ডিস্কাউন্ট ফোনপেতে ক্যাশব্যাক হিসাবে পাওয়া যাবে। এয়ারটেল ডিস্কাউন্টের বদলে ডাতা বেনিফিট বারিয়ে দিয়েছে কিন্তু আমরা আপনাদের আগেও বলেছি যে আপাতত এই অফার কিছু বাছাই করা ইউজার্সরা পাবে।

জিওর 399টাকার প্যাকে প্রতিদিন 1.5GB ডাটা পাওয়া যাবে আর এই প্ল্যানের বৈধতা 84দিনের। এয়ারটেলের মতন জিওও এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিনের 100টি SMS অফার করেছে। আর দুটি কোম্পানির প্ল্যানেই ভয়েস কলের জন্য কোন FUP লিমিট দেওয়া হয়নি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo