এই এয়ারটেলের প্ল্যানটিতে এবার আপনারা 20GB এক্সট্রা ডাটা পাবেন

এই এয়ারটেলের প্ল্যানটিতে এবার আপনারা 20GB এক্সট্রা ডাটা পাবেন
HIGHLIGHTS

এয়ারটেলের এই এন্ট্রি লেভেলের পোস্টপেড প্ল্যানে কিছু পরিবর্তন করেছে আর এই প্ল্যানে আপনারা এক্সট্রা ডাটা অফারের কথা ঘোষনা করেছে

এয়ারটেল তাদের এন্ট্রি লেভেলের পোস্টপেড প্ল্যানে কিছু পরিবর্তন করেছে আর ডাটার কথা ঘোষনা করেছে। আর আপনাদের বলে রাখি যে কোম্পানি 399 টাকার ইনফিনিটি পোস্টপেড প্ল্যানে এবার 20GB এক্ট্রা ডাটা অফার করে।

তবে এখনও এটা জানা জায়নি যে কোম্পানি এই অফার মান্থলি হিসাবে দেবে না বাৎসরিকের হিসাবে দেবে। আর আপনারা এই ডাটা যদি মান্থলি হিসাবে পান তবে তা 40GB ডাটা পাবেন। আর আপনারা যদি এই ডাটা বাৎসরিক হিসাবে পাবেন তবে মান্থলি আপনারা এই ডাটা 20GB হিসাবে পাবেন।

তবে পাওয়া খবর অনুসারে এই ডাটা আপনারা বাৎসরিক হিসাবে পাবেন। আর এর মানে এই যে এই প্ল্যানে আপনারা 20GB মান্থলি ডাটা 20GB বাৎসরিক ডাটা পাবেন।

আর এই প্ল্যানে ডাটা সোলওভারের সুবিধা পাওয়া যাচ্ছে। আর এর মানে এই যে আপনারা 500GB ডাটা স্টোর করতে পারে। সবার আগে আপনাদের আনলিমিটেড কলিং, 100 টি SMS প্রতিদিনে পাওয়া যাচ্ছে। আর এছাড়া আপনারা এই কলিংয়ে FUP লিমিট নেই আর এছাড়া আপনারা এই প্ল্যানে ইনফিনিটি প্ল্যান হিসাবে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান পাবেননা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo