অতিরিক্ত 26 টাকায় মিলবে আনলিমিটেড কল সহ ডেটা! Airtel-এর দারুন প্ল্যান দেখুন

Updated on 07-Mar-2023
HIGHLIGHTS

Airtel তাদের গ্রাহকদের জন্য প্রিপেইড এবং পোস্টপেইড দুই ধরনের প্ল্যান অফার করে

আপনি যদি এক সঙ্গে ডেটা এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা চান তাহলে আপনাকে বেশি খরচ করতে হবে না

মাত্র 26 টাকা বেশি দিলেই আপনি এখন আনলিমিটেড ডেটা সহ অন্যান্য সুবিধা

Airtel বলুন বা Jio কিংবা Vodafone idea সব কটি টেলিকম সংস্থা এখন হুহু করে তাদের প্ল্যানের দাম বাড়াচ্ছে। ফলে এমন অবস্থায় গ্রাহকদের পকেটে যে চাপ বাড়ছে সেটা বলাই বাহুল্য। তবে এমন পরিস্থিতির মধ্যেও এমন একাধিক প্ল্যান আছে যা আপনার পকেটের কথাও ভাবে। Airtel তেমন বহু প্ল্যান এনেছে গ্রাহকদের জন্য। আপনি যদি ডেটা এবং আনলিমিটেড কল দুই চান তাহলে Airtel এর এই প্ল্যানগুলোকে বেছে নিতে পারেন। আর এই বেসরকারি টেলিকম সংস্থার রিচার্জ প্ল্যান গুলো 265 টাকা এবং 239 টাকার বিনিময়ে পাওয়া যাবে। এখানে গ্রাহকরা রোজ 1 GB ডেটা পাবেন সঙ্গে আনলিমিটেড কলিংয়ের সুবিধা। শুধু কি তাই? একাধিক প্ল্যানে তো আপনি OTT প্ল্যাটফর্মের সুবিধা পাবেন। ফলে সেই অতিরিক্ত টাকা খরচ আর হয় না। তাই দেখে নিন Airtel এর এমন সেরা দুটি প্ল্যান যেখানে আপনি এক ছাতার তলায় একগুচ্ছ সুবিধা পাবেন। 

265 টাকার প্ল্যান

এখানে গ্রাহকরা পাবেন 28 দিনের বৈধতা, অর্থাৎ প্রায় এক মাস। এখানে গ্রাহকরা পাবেন মোট 56 GB ডেটা, এবং রোজ 1 GB ডেটা পাবেন। একই সঙ্গে এখানে আনলিমিটেড কলিং সহ Hello Tunes এবং Wynk মিউজিকের সুবিধা পাবেন। 

239 টাকার প্ল্যান

24 দিনের বৈধতা পাওয়া যাবে এখানে। 1 GB করে ডেটা মিলবে এখানে সঙ্গে মোট 48 GB ডেটা। সঙ্গে আনলিমিটেড কল এবং রোজ 100টা মেসেজ পাঠানোর সুবিধা তো থাকবেই। এখানে ফ্রি হ্যালো টিউন্স এবং Wynk Music -এর সুবিধা মিলবে। 

এবার যেটা বলা হচ্ছিল সেই প্রসঙ্গে বলা যাক, এই দুই প্ল্যানে খেয়াল করলে দেখবেন মাত্র 26 টাকায় আপনি বেশি ডেটা সহ বেশিদিনের জন্য আনলিমিটেড কল করার সুযোগ পাবেন। এবার আপনি বেছে নিন কোনটা আপনার জন্য সেরা।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :