এয়ারটেলের নতুন অফার, দেশের যে কোন জায়গা বিনামূল্যে ফোন কল করুন

এয়ারটেলের নতুন অফার, দেশের যে কোন জায়গা বিনামূল্যে ফোন কল করুন
HIGHLIGHTS

এই অফার এর সঙ্গে এয়ারটেল ফ্রি কল এবং 4G ডাটা ও দিচ্ছে.

জিও-কে টক্কর দিতে একের পর এক আকর্ষণীয় অফার নিয়ে আসছে মোবাইল প্রদানকারী সংস্থা ভারতী এয়ারটেল৷ সম্প্রতি নিজের গ্রাহকদের জন্য বেশ কয়েকটি অফার ঘোষণা করেছিল এয়ারটেল৷ ফের গ্রাহকদের জন্য আরও একটি নতুন অফার নিয়ে হাজির হল দেশের সর্ব বৃহৎ টেলিকম সংস্থা এয়ারটেল, নিয়ে আসছে অল টাইম ফ্রি কলের অফার। ভারতের যেকোনও প্রান্ত থেকে যেকোনও সময়ে এয়ারটেল থেকে এয়ারটেল এবার থেকে একেবারে বিনামূল্যে। "এয়ারটেলের পক্ষ থেকে এটি আরও একটি ইতিবাচক পদক্ষেপ যা আমাদের গ্রাহককে আরও ভালো পরিষেবা দেবে বলেই আমরা মনে করছি", নতুন অফার নিয়ে এমনটাই বলছেন এয়ারটেলের মার্কেটিং ডিরেক্টর অজয় পুরী।

আরও দেখুন : এবার ইন্টারনেট ছাড়াই করুন পেটিএম!

145 টাকা দিয়ে রিচার্জ করলেই এয়ারটেল গ্রাহক পেয়ে যাবেন 28 দিনের বৈধতা, যেখানে এয়ারটেল থেকে এয়ারটেল কলিং একবারে ফ্রি, সঙ্গে থাকছে 300MB  ডেটা ব্যবহারেরও সুযোগ। প্রেপেইড প্ল্যানেই গ্রাহকরা এই সুবিধা পাবেন।

345 টাকার রিচার্জ করলে এই প্ল্যানেই গ্রাহক 18 দিনের জন্য পেয়ে যাবেন 1 জিবি ডেটা ব্যবহার করার সুযোগ। 4G  ফোনে এই সুবিধা পাবেন গ্রাহক। একমাত্র কেরালার ক্ষেত্রেই এয়ারটেল গ্রাহক 2G এবং 3G তেও এই পরিষেবা পাবেন। 459 টাকা রিচার্জ করালে গ্রাহক পাবেন 4GB ডেটা। 559 টাকা রিচার্জ করলে ডেটা ব্যবহারের পরিমাণ বেড়ে দাঁড়াবে 8 জিবি। আর কোনও 999 টাকার রিচার্জ করলে সে পাবেন 20 জিবি ডেটা।

আরও দেখুন : নতুন বছরের শুরুতেই জিও তাদের গ্রাহক কে দিছে দুর্দান্ত গিফ্ট!

আরও দেখুন : সাবধান, এয়ারটেল এর ফ্রি 4G ইন্টারনেট অফার একটি হোয়াটসঅ্যাপ স্প্যাম নয় তো?

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo