Airtel এবার Rs.345 এ দিচ্ছে প্রতিদিন 2GB 4G ডাটা আর আনলিমিটেড কলিং এর সুবিধা

Updated on 16-Apr-2017
HIGHLIGHTS

আগে এই প্ল্যানে ইউজার্সরা 28দিনের জন্য 28GB ডাটা পাচ্ছিল, এবার এই প্ল্যানে ইউজার্সরা 28দিনে 56GB 4G ডাটা পাবে

Airtel কিছুদিন আগেই Rs.345 এ আনলিমিটেড প্ল্যান নিয়ে এসছিল। এই প্ল্যানে Airtel প্রতিদিন 1GB 4GB ডাটা আর আনলিমিটেড কলিং এর সুবিধা দিচ্ছিল। এবার কোম্পানি তাদের Rs.345 প্ল্যানের অন্তর্গত প্রতিদিন ডেলি ডাটা লিমিট বাড়িয়ে 2GB করে দিয়েছে। এর আগে এই প্ল্যানে ইউজার্সরা 28দিনের জন্য 28GB ডাটা পাচ্ছিল, সেখানে এখন এই প্ল্যানে ইউজার্সরা 28দিনে 56GB 4G ডাটা পাচ্ছে।

এছাড়া এখনও Airtel Reliance Jio কে টক্কর দেওয়ার জন্য একটি নতুন প্ল্যানও এনেছে।Airtel এর এই প্ল্যানের দাম Rs.244 আর এতে ইউজার্সরা প্রতিদিন 1GB 4G ডাটা পাবে। এর সঙ্গে ইউজার্সরা আনলিমিটেড STD আর লোকাল কলের সুবিধাও পাবে। Airtel এর এই প্যাকের ভ্যালিডিটি 70 দিনের। তবে ইউজার্সরা এই প্যাকের মাধ্যমে শুধু Airtel নেটওয়ার্কেই কল করতে পারবে। প্রতিদিনের কল লিমিট 300 মিনিট করা হয়েছে।

আরো দেখুনঃ BSNL এই বছর অন্ধ্র প্রদেশ আর তেলেঙ্গানায় লঞ্চ করবে তাদের 4G পরিষেবা

সম্প্রতি Airtel এর এই প্ল্যানের কথা জানা গিয়েছিল, যাতে ইউজার্সরা Rs.399 এ 70 দিনের জন্য প্রতিদিন 1GB 4G ডাটার সঙ্গে আনলিমিটেড কলিং এর সুবিধা পাচ্ছে। অর্থাৎ Rs.399 এ 70 GB 4G ডাটা পাওয়া যাচ্ছে। আপাতত Airtel এর এই অফারটি শুধু সেই সমস্ত Airtel ইউজার্সদের জন্য পাওয়া যাচ্ছে যারা 4G সিম আর 4G হ্যন্ডসেট ব্যবহার করে।

আপনাদের মনে করিয়ে দি যে সম্প্রতি জিও তাদের Jio Dhan Dhana Dhan অফার নিয়ে এসছিল। এই নতুন অফারে Jio তাদের গ্রাহকদের 309 আর Rs. 509 র রিচার্জে আগামী তিনমাসের জন্য তাদের সমস্ত পরিষেবা ফ্রিতে দিচ্ছে। Rs. 309 এ প্রতিদিন 1GB 4G ডাটা পাওয়া যাবে সঙ্গে থাকছে ফ্রি কলিং এসএমএস আর জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন, সেখানে Rs. 509 এর রিচার্জে প্রতিদিন 2GB 4G ডাটা পাওয়া যাবে, এর সঙ্গে ফ্রি কলিং, এসএমএস আর জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও থাকবে। দুটি অফারই 28 দিনের জন্য বৈধ তবে গ্রাহকদের 84 দিন পর্যন্ত রিচার্জ করানোর প্রয়োজন হবেনা।তবে যে সমস্ত জিও গ্রাহক রিলায়েন্স জিও প্রাইম মেম্বারশিপ নেয়নি বা কেউ প্রথমবার জিও গ্রাহক হতে চাইলে তাদের জন্য, Rs. 309  এর প্যাকের দাম  Rs. 408 (Rs. 99 জিও প্রাইম মেম্বারশিপ) হবে, আর Rs. 509 এর প্যাকটির জন্য Rs.608  দিতে হবে। আপনাদের নিশ্চয়ই মনে আছে যে সম্প্রতি ট্রাইয়ের আদেশে জিও তাদের Jio Summer Surprise অফারটি উঠিয়ে নিয়েছে।

আরো দেখুনঃ Aircel এবার তাদের ইউজার্সদের ন্যাশানাল রোমিং এর সময় ফ্রি ইনকামিং কলের সুবিধা দেবে

আরো দেখুনঃ Airtel লঞ্চ করল ‘Internet TV’ সার্ভিস

সোর্সঃ

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :