200 টাকার কমেই এবার মিলবে OTT বেনিফিট! দেখুন Airtel-এর দুর্দান্ত প্ল্যান

200 টাকার কমেই এবার মিলবে OTT বেনিফিট! দেখুন Airtel-এর দুর্দান্ত প্ল্যান
HIGHLIGHTS

Airtel নানা ধরনের প্ল্যান অফার করে গ্রাহকদের জন্য

200 টাকার কমেই এখন Airtel -এ মিলবে OTT প্ল্যাটফর্মের সুবিধা

এখানে সঙ্গে ডেটা মিলবে, থাকবে আর কোন সুবিধা জানেন?

ভারতের দ্বিতীয় সর্ববৃহৎ টেলিকম সংস্থা, Bharti Airtel এখন তাদের একটি দারুন সস্তা প্রিপেইড প্ল্যানে OTT প্ল্যাটফর্মের সুবিধা দিচ্ছে। এই প্ল্যানটির দাম 200 টাকার কম। যাঁরা ফাঁকা সময় OTT প্ল্যাটফর্মে নানা ধরনের কনটেন্ট দেখেন তাঁদের জন্য এটি আকর্ষণীয় প্ল্যান। এই রিচার্জ প্ল্যানের সঙ্গে আপনি একাধিক OTT প্ল্যাটফর্মের সুবিধা পাবেন। এই প্ল্যানের দাম মাত্র 149 টাকা। এখানে গ্রাহকরা যেমন ডেটা পাবেন তেমনই মিলবে OTT বেনিফিট। এই প্ল্যানটি সদ্যই আনা হয়েছে Airtel এর তরফে। এটা আদতে Airtel Xstream Premium সাবস্ক্রিপশন প্ল্যানেট নতুন ভার্সন। 

Airtel এর 149 টাকার প্ল্যান

Airtel এখন তাদের Xstream Premium প্ল্যানটি 179 টাকায় দিচ্ছে। এখানে গ্রাহকরা 1 GB ডেটা পাবেন সঙ্গে মিলবে Airtel Xstream প্রিমিয়ামের সাবস্ক্রিপশন। অর্থাৎ এই Xstream প্রিমিয়ামের যে ইন হাউজ OTT প্ল্যাটফর্মগুলো আছে সেগুলোর সুবিধা পাওয়া যাবে। 15টির বেশি OTT প্ল্যাটফর্মের কনটেন্ট দেখা যাবে কেবল এই একটি অ্যাপ ব্যবহার করে। এই প্ল্যানের বৈধতা এর আগে যে প্ল্যানটি ছিল, যেটা এখনও আছে সেটার মতোই। 

মনে রাখবেন এখানে কেবল ডেটা নয়, Xstream অ্যাপের সুবিধাও পাওয়া যায় এখানে। এছাড়া Airtel -এর তরতর এমন একাধিক প্ল্যান অফার করা হয়ে থাকে যেখানে আপনি Airtel Xstream অ্যাপের সুবিধা পাবেন। এই প্ল্যানে কেবল Xstream প্রিমিয়ামের যে কোনও একটি OTT প্ল্যাটফর্ম ব্যবহার করতে দেয়। কিন্তু এই 149 টাকার প্ল্যানে আপনি এই অ্যাপে থাকা প্রতিটি OTT প্ল্যাটফর্মের সুবিধা পেয়ে যাবেন। 

Airtel 149 Plan

তবে আপনি যদি বিপুল ডেটা চেয়ে থাকেন, যদি সেটাই আপনার প্রায়োরিটি হয়, তবে বলব এই প্ল্যান আপনার জন্য নয়। এটি মূলত এই Airtel Xstream অ্যাপের গ্রাহক সংখ্যা বাড়ানোর জন্য আনা হয়েছে। এই টেলিকম সংস্থার তরফে টিভি, ল্যাপটপ, স্মার্টফোন সহ সমস্ত ডিভাইসে তাদের OTT প্ল্যাটফর্মের কনটেন্ট দেখা অ্যালাও করে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo