Jio কে টেক্কা দিতে Airtel নিয়ে হাজির 100 টাকারও কম দামে দুর্দান্ত প্রিপেইড প্ল্যান, মিলবে একগুচ্ছ সুবিধা

Jio কে টেক্কা দিতে Airtel নিয়ে হাজির 100 টাকারও কম দামে দুর্দান্ত প্রিপেইড প্ল্যান, মিলবে একগুচ্ছ সুবিধা
HIGHLIGHTS

Jio 199 টাকায় সবচেয়ে সস্তার SMS বান্ডেলড প্রিপেড প্ল্যান অফার করার অপারেটর হয়ে উঠেছে

Bharti Airtel ইউজারদের সবচেয়ে সস্তা SMS বান্ডেল প্রিপেইড প্ল্যান (SMS Bundle Prepaid Plan) অফার করছে

Airtel-এর 99 টাকার প্রিপেইড প্ল্যান ইউজারদের এসএমএস সুবিধা দিচ্ছে

ভারতের দ্বিতীয় সবচেয়ে বড় টেলিকম অপারেটর Bharti Airtel ইউজারদের সবচেয়ে সস্তা SMS বান্ডেল প্রিপেইড প্ল্যান (SMS Bundle Prepaid Plan) অফার করছে। দাম বাড়ার পর, এসএমএস বান্ডেলড প্রিপেইড প্ল্যানগুলি খুব দামি হয় গিয়েছে। এর পর, TRAI আদেশ দেয় যে অপারেটররা 1900-এ বিনামূল্যে পোর্ট আউট SMS এর অনুমতি দেবে, প্ল্যানটি এসএমএস সুবিধার সাথে আসুক বা না থাকুক। অভিযোগের কয়েকদিন পরে, Jio 199 টাকায় সবচেয়ে সস্তার SMS বান্ডেলড প্রিপেড প্ল্যান অফার করার অপারেটর হয়ে উঠেছে। কিন্তু এখন, এয়ারটেল আরও বেশি সস্তা দামের প্ল্যান সহ SMS সুবিধা অফার করছে। আসুন জেনে নেওয়া যাক Airtel এর SMS প্ল্যানের দাম কত এবং এতে কী কী সুবিধা পাওয়া যায়..

Airtel Rs 99 Plan Offering SMS Benefits

Airtel-এর 99 টাকার প্রিপেইড প্ল্যান ইউজারদের এসএমএস সুবিধা দিচ্ছে। 99 টাকার প্ল্যানে আনলিমিটেড ডেটা এবং ভয়েস কলিং সুবিধা পাওয়া যায় না। ইউজাররা 99 টাকা টকটাইম, 200 এমবি ডেটা, কলের জন্য প্রতি সেকেন্ডে 1 পয়সা এবং লোকাল এসএমএসের জন্য 1 টাকা, আর এসটিডি এসএমএসের জন্য 1.5 টাকা খরচ করতে হবে। এই প্ল্যানের মোট বৈধতা 28 দিন।

Jio-র প্ল্যানটি Airtel-এর প্ল্যানের থেকে 20 টাকা বেশি দামী, কিন্তু এটি আনলিমিটেড সুবিধা সহ একটি প্রিপেইড প্ল্যান৷ এই প্ল্যানের সাথে, ইউজাররা 14 দিনের জন্য প্রতিদিন 1.5GB ডেটা, 300 SMS এবং আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা পাবেন। এছাড়াও ইউজাররা JioCinema, JioTV, JioCloud এবং JioSecurity Suite-এর সদস্যতা পান। এছাড়া, ভারতী এয়ারটেলের 99 টাকার প্রিপেইড প্ল্যানটি ইউজারদের SMS সুবিধা দেওয়ার জন্য সবচেয়ে সস্তা প্ল্যান। যদিও এতে Airtel Thanks Benefits নেই, তবুও ইউজাররা ভয়েস কলিং, ডেটা এবং এসএমএস সুবিধা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo