এয়ারটেল 4G হটস্পট ডিভাইসের সঙ্গে 126GB পর্যন্ত ডাটা দিচ্ছে

এয়ারটেল 4G হটস্পট ডিভাইসের সঙ্গে 126GB পর্যন্ত ডাটা দিচ্ছে
HIGHLIGHTS

4G হটস্পট রিচার্জে এই অফার পাওয়া যাচ্ছে

প্রিপেড আর পোস্টপেড সব রকমের ইউজার্সদের জন্য পাওয়া যাচ্ছে

বিগত দিনে এয়ারটেল তাদের 4G হটস্পট ডিভাইসের দাম পরিবর্তন করেছে আর তারা চেষ্টা করছে যে এবার আরও একবার তারা 4G হটস্পটের সঙ্গে নতুন দাটা বেনিফিট প্ল্যান এনেছে। এয়ারটেল দুটি নতুন প্ল্যানের কথা জানিয়েছে আর এই প্ল্যান প্রধানত সেই সব ইউজার্সদের জন্য যারা 4G হটস্পট ডিভাইস কেনার জন্য 1,500 টাকা খরচ করবেন। আর এর আগে এয়ারটেল তাদের 4G হটস্পট ডিভাইস ইউজার্সদের জন্য 399 টাকার প্রিপেড প্ল্যানে অফার করবে যাতে প্রতিমাসে 50GB ডাটা অফার করা হচ্ছে আর ডাটা শেষ হওয়ার পরে এবার ইউজার্সরা 80kbps স্পিডে সেই ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন।

এয়ারটেল 4G হটস্পট ডিভাইসের সঙ্গে 499 টাকার ইনফিনিটি পোস্টপেড প্ল্যান এক্টিভেট করার পরে ইউজার্সরা প্রতিমাসে 75GB ডাটা পাবেন। আর বৈধতার আগে ডাটা শেষ হলে ইউজার্সরা 80kbps স্পিডে ইন্টারনেটে ব্যাবহার করা যাবে। আর অন্য অপশানে 4G হটস্পট ইউজার্সরা প্রিপেড রিদচার্জ প্ল্যান অ্যাক্টিভেট করা হবে যাতে ইউজার্সরা প্রিতিদিন 1.5GB ডাটা পাবেন আর এই প্ল্যা 84 দিনের জন্য বৈধ। আর এতে ইউজার্সদের প্রিতিদিন 126GB ডাটা পাবেন। আর পোস্টপেড প্ল্যানের মতন এই প্ল্যানে ডাটা শেষ হলে 80kbps য়ে ইন্টারনেট ব্যাবহার করা যাবে আর এই প্ল্যানের দামের বিষয়ে জানা জায়নি।

এয়ারটেল 4G হটস্পট ডিভাইসের মাধ্যমে আপনারা নিজেদের স্মার্টফোন, ল্যাপটপ আর ট্যাবলেট ইত্যাদির সঙ্গে কানেক্ট করতে পারবেন। আর এই ডিভাইসের মাধ্যমে ইউজার্সরা এক সময়ে 10টি ডিভাইস কানেক্ট করতে পারবেন আর এই ডিভাইসে 1,500mAh য়ের ব্যাটারি দেওয়া হেয়ছে আর যা 6 ঘন্টার ব্যাটারি লাইফ অফার করা দাবি করেছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo