Airtel ব্রডব্যান্ড গ্রাহকরা 1000GB পর্যন্ত অ্যাডিশানাল ডাটা পাচ্ছে..

Airtel ব্রডব্যান্ড গ্রাহকরা 1000GB পর্যন্ত অ্যাডিশানাল ডাটা পাচ্ছে..
HIGHLIGHTS

এয়ারটেলের তরফে এবার নতুন একটি অফার আনা হয়েছে আর এখানে আপনারা বোনাস ডাটা হিসাবে প্রায় 1000GB বা 1TB ডাটা পাবেন

কোন রকমের অফিসিয়াল পরিষেবা লঞ্চ করার আগেই রিলায়েন্স জিও গিগাফাইবার  স্পিড টেস্টে টপে আছে। আর এও দেখার যে এয়ারটেল তার গ্রাহকদের জন্য একের পর এক প্ল্যান লঞ্চ করে চলেছে যাতে গ্রাহকরা তাদের প্রতি আকৃষ্ট হতে থাকে। আর এবার তারা অন্য সেগমেন্টে একটি প্ল্যান এনেছে। এয়ারটেল ব্রডব্যান্ড সেগমেন্টে এবার নতুন প্ল্যান এনেছে। আপনাদের বলে রাখি যে কোম্পানি অ্যামাজন প্রাইম আর নেটফ্লিক্সের সাবাক্রিপশান ফ্রিতে পাচ্ছে আর এর জন্য আলাদা কিছু দিতে হবেনা। এছাড়া ব্যাবহার না হওয়া ডাটা আপনারা ক্যারি ফরোয়ার্ড করতে পারবেন। আর এছাড়া লং টার্ম প্ল্যানে আপনারা অনেক সুবিধা পাবেন।

এছাড়া এয়ারটেল এখন একটি নতুন অফার এনেছে সেখানে আপনারা বোনাস ডাটাতে প্রায় 1000GB বা 1TB ডাটা পাবেন। আর আপনাদের একটি কথা খেয়াল রাখতে হবে যে এই ডাটা আপনারা 6 মাসের বৈধতার সঙ্গে পাবেন। আর এছাড়া এই ডাটার সুবিধা আপনারা কিছু বড় আর দামি ব্রডব্যান্ড প্ল্যানে ব্যাবহার করতে পারবেন। আর এই অফারের বৈধতা 31 মার্চ 2019 পর্যন্ত ছিল আর এবার টেলিকম টকের একটি রিপোর্ট অনুসারে বলা হয়েছে যে অফারের সময়সীমা বাড়িয়ে দেওয়া হয়েছে আর এবার এই অফার এক্সপায়ার হবে না।

এর মানে এই যে আপনারা যদি এয়ারটেলের কোন এয়ারটেল বি ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান নেন তবে আপনারা এই ডাটা পেতে পারেন। আর এই ডাটার সুবিধা আপনারা পরবর্তী 6 মাসের জন্য পাবেন। আর আপনারা না জানলে জানিয়ে দিযে এয়ারটেলের বি ফাইবার প্ল্যান 399 টাকা থেকে শুরু হচ্ছে। আর এছাড়া আপনারা 300Mbps স্পিডের সঙ্গে কিছু প্ল্যান পাবেন জার দাম 2,199 টাকা আর এতে সব ট্যাক্স ইঙ্কলুডেড আছে।

আর আমরা যদি এই বোনাস ডাটার বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে আপনারা 799 টাকার ওপরের প্ল্যানে এই সুবিধা পাবেন। আর এতে আপনারা 100GB FUP লিমিট পাবেন। আর এতে আপনারা 40Mbps স্পিড পাবেন। আর আপনারা যদি 799 টাকার প্ল্যান পান তবে আপনারা 500GB বোনাস ডাটা পাবেন। আর এছাড়া 999 টাকাতে আপনারা এই বোনাস ডাটা পাবেন। আর এর সঙ্গে 1299 টাকার প্ল্যানে আপনারা বোনাস ডাটা পাবেন যেমনটা আপনারা 1999 টাকার প্ল্যানেও বোনাস ডাটা পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo