এয়ারটেলের নতুন আনলিমিটেড প্রিপেড প্ল্যান, এবার মাত্র 289 টাকায়,

এয়ারটেলের নতুন আনলিমিটেড প্রিপেড প্ল্যান, এবার মাত্র 289 টাকায়,
HIGHLIGHTS

এয়ারটেলের এই প্রিপেড প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে 48 দিনের বৈধতার সঙ্গে রোমিংয়ের সুবিধাও পাওয়া যাচ্ছে

জিওর জ্বালায় জলছে সবাই। নাহ আপনি বা আমি না বাকি টেলিকম কোম্পানি গুলির কথা বলা হচ্ছে। আসলে ভারতীয় টেলিকম বাজারে জিও এমন একটা নাম যা এসে থেকে বাকি কোম্পানি গুলির রাতের ঘুম কেরে নিয়েছে।

তবে বাকি কোম্পানি গুলিও পিছিয়ে নেই তারাও তৈরি এই টেলিকম যুদ্ধের জন্য। বাকিরাও তৈরি। নিজেদের গ্রাহক নিজেদের কাছে টিকিয়ে রাখা আর তাদের আরও অনেক বেশি রকম ভাবে আকর্ষিত করার চেষ্টা করে চলেছে সব কোম্পানি গুলিই। আর এর ফল স্বরূপই প্রায় নিত্যদিনই কোননা কোন নতুন প্ল্যান নিয়ে হাজির হচ্ছে কোম্পানি গুলি।

আর এবার এয়ারটেল তাদের এই তালিকায় আরও একটি নতুন প্ল্যান হাজির করেছে। এবার তাদের এই 289 টাকার একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে কোম্পানি।

সম্প্রতি টেলিকমটকের থেকে পাওয়া খবর অনুসারে এয়ারটেল এই নতুন প্ল্যানটি মাত্র 289 টাকায় 48 দিনের বৈধতার সঙ্গে নিয়ে এসছে। আর এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS য়ের সুবিধাও আছে। মানে এই প্ল্যানে দিনে মাত্র 6টাকা মতন খরচ হচ্ছে।

আসুন এবার এই নতুন প্ল্যানটির বিষয়ে একটু ডিটেলসে দেখে নেওয়া যাক।

এয়ারটেলের 289 টাকার প্রিপেড প্ল্যান

এয়ারটেল আরও একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল। এই প্ল্যানটিতে 48 দিনের বৈধতা পাওয়া যাবে। আর এতে প্রতিদিন 1GB ডাটার সঙ্গে সারা দেশে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও আছে। আর এর সঙ্গে আছে রোমিং য়ের সময়েও এটি অ্যাক্টিভ থাকার অফার। আর এসবের মধ্যেই এতে 100টি প্রতিদিনের SMS ও পাওয়া যাচ্ছে।

আপনাদের বলে রাখি যে এই প্ল্যানটি আসলে জিওর 299 টাকা আর আইডিয়ার 295 টাকার প্রিপেড প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতায় আসছে।

Digit.in
Logo
Digit.in
Logo