AIRTEL য়ের 599 টাকার প্ল্যানে প্রতিদিন 2GB ডাটা র সঙ্গে 4 লাখের ইন্সোরেন্স পাওয়া যাচ্ছে

Updated on 06-Nov-2019
HIGHLIGHTS

এর আগে এয়ারটেলের কাহচে একটি 499 টাকার রিচার্জ প্ল্যান আছে

এই প্ল্যানে আপনারা 2GB ডেলি ডাটার সঙ্গে 82 দিনের বৈধতা পাবেন

আর এই 599 টাকার প্ল্যানে আপনারা ইন্সোরেন্স কভার পাবেন

এয়ারটেল তাদের নতুন প্ল্যান 599 টাকায় নিয়ে এসেছে আর এই প্ল্যানটি 84 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানের সঙ্গে কোম্পানি একটি 249 টাকার প্ল্যানও এনেছে, আর আপনাদের জানিয়ে রাখি যে এই প্ল্যানে আপনারা 4 লাখের ইন্সোরেন্স কভার করতে পারবেন। আর এর সঙ্গে এই প্ল্যাএন আপনারা এক্সট্রা 2GB ডেলি ডাটা পাবেন আর সঙ্গে আনলিমিটেড ভয়েস কল আর 100 টি SMS য়ের সুযোগ।

আর আমরা যদি 499 টাকা দামের প্ল্যানটি দেখি তবে এতে আপনারা ইন্সোরেন্স কভার পাবেন না আর এর বৈধতা 82 দিনের। আর 599 টাকার প্ল্যানে এক্সট্রা লাইফ ইন্সোরেন্স কভার এসেছে। আর এর সগে কোম্পানি Bharti AXA Life য়ের সঙ্গে পার্টনার্শিপ করেছে। আর এর মানে এই যে এই প্ল্যাএন আপনারা এক সঙ্গে অনেক কিছু পাবেন।

599 টাকার এয়ারটেল প্ল্যান

আপনাদের জানিয়ে রাখি যে এয়ারটয়েলের এই সব 22টি সার্কেলে মাত্র 599 টাকা দামের প্রিপেড প্ল্যান পাওয়া যাচ্ছে। আর প্রথমে এই প্ল্যান শুধুমাত্র তামিলনাড়ু আর পন্ডিচেরিতে পাওয়া যাচ্ছিল। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা ডেলি 2GB ডাটা পাবেন আর এতে আছে প্রতিদিনের 100টি SMS। আর এর সঙ্গে এতে আছে আনলিমিটেড কল। আর এয়ারটেলের এই প্ল্যানে পাবেন 84 দিনের বৈধতা। আর এর সঙ্গে আছে 4 লাখের লাইফ ইন্সোরেন্স কভারের সুবিধা।

কি করে এই এয়ারটেল ইন্সোরেন্স কভার পাবেন

এয়রটেলের এই ইন্সোরনেস কিছু মিনিটে একটি ডিজিটালি পেয়ে যাবেন। আর এর সঙ্গে ইন্সোরেন্সের জন্য আপনাদের প্রথমে এনরোল করতে হবে আর এর জন্য প্রথমে রিচার্জের পরে SMS বা এয়ারটেল থ্যাংকস অ্যাপ বাঁ এয়ারটেল রিটেলারের কাছে যেতে হবে। আর এখানে 18-54 সালের ব্যাক্তিরা এই কভার পাবেন। আর এর সঙ্গে ইন্সোরেন্সের জন্য আপনাদের কোন পেপারওয়ার্ক করতে হবে না। আর এর পরে আপনারা ইন্সোরেন্স ডিজিটালি পেয়ে যাবেন। আর এর পরে আপনারা এর ফিজিকাল কপি চাইলে আপনারা তা বাড়িতে বসেই এয়ারটেলের তরফে পেয়ে যাবেন।

Connect On :