Airtel, 65 টাকার একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে, এতে 28 দিনের জন্য 1GB 3G/2G ডাটা পাওয়া যাবে

Airtel, 65 টাকার একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে, এতে 28 দিনের জন্য 1GB 3G/2G ডাটা পাওয়া যাবে
HIGHLIGHTS

Airtel, 65 টাকার একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে, এতে 28 দিনের জন্য 1GB 3G/2G ডাটা পাওয়া যাবে, তবে আপাতত এই প্ল্যানটি বাছাই করা কিছু ইউজার্সরাই পাবেন

যবে থেকে Reliance Jio টেলিকমে এসেছে সেই সময় থেকে সব টেলিকম কোম্পানি গুলির মধ্যে একে অপরকে টেক্কা দেওয়ার প্রবনতা বৃদ্ধি পেয়েছে। আর এবার Bharti Airtelও তাদের গ্রাহকদের জন্য একটি আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে। যখন প্রায় সব টেলিকম কোম্পানি গুলিই 4G ডাটার দিকে বেশি আগ্রহ দেখাচ্ছে সেই সময় এবার Airtel তদের এই প্ল্যানটি বিশেষ করে 3G সাবস্ক্রাইবারদের জন্য নিয়ে এসেছে। আর এই নতুন প্ল্যানে ইউজার্সরা 65টাকায় 1GB 3Gবা 2G ডাটা পাচ্ছে। এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ। তবে মনে হচ্ছে যে এই প্ল্যানটি এখন কিছু বাছাই করা ইউজার্সরাই পাবেন।

আজকে পেটিএমমলে এই স্মার্টফোন, ক্যামেরা সহ এই জিনিস গুলির ওপর ডিস্কাউন্ট আর ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে

এই প্ল্য্যানটি 28 দিনের জন্য ইউজার্সকে 1GB ডাটা দিচ্ছে। আর এই প্ল্যানটি আগের 49 টাকার প্ল্যানের থেকে বেশি সাশ্রয় জনক বলে মনে হচ্ছে, যার বৈধতা শুদু একদিনের ছিল। Airtel তাদের প্রিপেড ইউজার্সদের জন্য 98টাকার ট্যারিফ প্ল্যানে 2GB 4G/3G ডাটা অফার করছিল। কিছু বাছাই করা ইউজার্সরা Airtelয়ের 98টাকার নতুন প্ল্যানে 5GBডাটাও পাচ্ছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করার জন্য এখানে ক্লিক করুন
 

আমাদের Instagramয়ে ফলো করার জন্য এখানে ক্লিক করুন
 

আর এর আগে Airtel তাদের কিছু বাছাই করা ইউজার্সদের 49টাকায় 1GB 4Gডাটা দিচ্ছিল আর যার বৈধতা এই নতুন প্ল্যানের থেকে আলাদা ছিল। এই প্ল্যানে কিছু ইউজার্সরা এক আর কিছু ইউজার্স দুদিনের বৈধতা পাচ্ছিল। Jio তাদের ট্যারিফ প্ল্যানের রিভাইজ করার পরে Airtelও তাদের প্ল্যানে রিভাইজ করছিল আর কোন প্ল্যানে প্রিতিদিন 1GB ডাটার জায়গায় 1.4GB ডাটা অফার করছে।

Via

Digit.in
Logo
Digit.in
Logo