এয়ারটেলের 159 টাকার আনলিমিটেড প্ল্যানে নতুন কী সুবিধা পাওয়া যাচ্ছে?

এয়ারটেলের 159 টাকার আনলিমিটেড প্ল্যানে নতুন কী সুবিধা পাওয়া যাচ্ছে?
HIGHLIGHTS

সম্প্রতি এয়ারটেল ইউজার্সদের নতুন 4G হ্যান্ডসেট কিনলে ক্যাশব্যাকের অফার দিয়েছে

এবার প্রিপেড ইউজার্সদের জন্য নতুন একটি 159 টাকার প্ল্যান নিয়ে এল Airtel। আর জিও আর ভোডাফোনকে করা টক্কর দিতেই এই প্ল্যানটি নিয়ে এসেছে এয়ারটেল। এই নতুন প্ল্যানে ইউজার্সরা 1GB ডাটা আর আনলিমিটেড কল আর SMS য়ের সুবিধা পাবেন।

এই প্ল্যানে আপনারা প্রতিদিন 100 টি SMS য়ের সঙ্গে আনলিমিটেড কল আর প্রতিদন 1GB ডাটার সুবিধা পাচ্ছেন। আর এই 159 টাকার প্ল্যানটি আপনারা 21 দিনের বৈধতার সঙ্গে পাবেন।

আপনাদের বলে রাখি যে এই প্ল্যানটি এয়ারটেল জিওর 149 টাকা আর ভোডাফোনের 159 টাকার প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতায় নিয়ে এসেছে। জিওর প্ল্যানে আপনারা আনলিমিটেড কল আর প্রতিদিন 100 টি SMS পাবেন। আর এর সঙ্গে প্রতিদিন 1.5GB ডাটার সুবিধাও আছে। আর জিওর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ।

আর ভোডাফোনের 159 টাকার প্ল্যানে প্রতিদিন 1GB ডাটার সঙ্গে আনলিমিটেড কল আর প্রতিদিন 10 টি SMS য়ের সুবিধা পাওয়া আজচ্ছে। আর এটি 21 দিনের জন্য বৈধ।

সম্প্রতি এয়ারটেল ইউজার্সদের নতুন 4G হ্যান্ডসেট কিনলে ক্যাশব্যাকের অফার দিয়েছে। আর গ্রাহকরা নতুন 4G স্মার্টফোন কিনলে 2,000 টাকার ক্যাশব্যাক দেবে এয়ারটেল। আর এই অফারটি নতুন হ্যান্ডসেট কিনলে গ্রাহকরা পাবেন বলে জানা গেছে।

নতুন 4G  হ্যান্ডসেট কিনলে কুপনের হিসাবে এই ক্যাশব্যাক পাওয়া যাবে। আর মাই এয়ারটেল অ্যাপের মাই কুপন সেকশানে এই কুপন পাওয়া যাবে। আর মোট 50 টাকার 40 টি কুপন পাওয়া যাবে। আর মাই এয়ারটেল অ্যাপ থেকে প্রিপেড রিচার্জ বাঁ পোস্টপেড বিল পেমেন্ট করার সময়ে এই কুপন ব্যাবহার করা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo