এয়ারটেলের প্রিপেড ইউজার্সদের জন্য ক্যাশব্যাক অফার নিয়ে আসছে

Updated on 23-Nov-2017
HIGHLIGHTS

অ্যামাজন পে ব্যাবহার করলে ক্যাশ ব্যাক অফারের সুবিধা পাওয়া যাবে

এয়ারটেল অ্যামাজনের সঙ্গে একটি নতুন ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে। এই অফারটি প্রিপেড ইউজার্সদের জন্য পাওয়া যাচ্ছে। এই অফারে অ্যামাজন পের মাধ্যমে এয়ারটেলের ৩৪৯ বা তার বেশি টাকার রিচার্জের ওপর ৭৫ টাকার ক্যাশ ব্যাক পাওয়া যাচ্ছে। এই অফারটি ২৫ নভেম্বর পর্যন্ত বৈধ। এয়ারটেলের এই ক্যাশব্যাক অফারে অ্যামাজন পের মাধ্যমে শুধু প্রথম রিচার্জেই পাওয়া যাবে।

এছাড়া এয়ারটেল প্রিপেড ইউজার্সদের জন্য ৫০ টাকার ক্যাশব্যাকের আরও একটি অফার আছে। আপনি যদি ৩৪৯ টাকার কম অ্যামাউন্টের রিচার্জ করেন সেক্ষেত্রে আপনি যদি ক্যাশ ব্যাকের সুবিধা চান তবে তার জন্য আরও একটি অফার আছে। অ্যামাজন পের মাধ্যমে ১০০টাকা বা তার বেশির রিচার্জ করালে আপনি ৫০টাকার ক্যাশ ব্যাক পাবেন। এই অফারতি অ্যামাজনপের মাধ্যমে প্রথম রিচার্জে পাওয়া যাবে। এই অফারটির সুবিধা আপনি ২৫ নভেম্বর পর্যন্ত পাওয়া যাবে।

আপনি যদি প্রথমবার বা দ্বিতীয়বার অ্যামাজন পের মাধ্যমে রিচার্জ করেছেন তবে আপনি ২০%’র ব্যাক রিপিট রিচার্জ অফার করে তার সুবিধা নিতে পারেন। এই অফারটিতে অ্যামাজন পে ব্যালেন্সের রিচার্জ করালে আপনি ২০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক পাবেন। এই অফারটি ৩০ নভেম্বর পর্যন্ত বৈধ।

Connect On :